1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

আপনার ফোনের ক্যামেরাকে কিভাবে ফিঙ্গারপ্রিন্ট হিসেবে ব্যবহার করবেন দেখুন।

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ৩১৬ বার পড়া হয়েছে

হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন।

টিউনের টাইটেল দেখে অনেকেই অবাক হচ্ছেন এটা কি করে সম্ভব। কারন সব মোবাইলে ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকে না হোক না কেন সেটা অনেক দামি মোবাইল। আসলে এটা একটা শখের ব্যাপার। কথায় আছে না শখের দাম লাখ টাকা। কিন্তু যাদের শখ আছে কিন্তু টাকা নেই তাদের নিয়েই আমার আজকের টিউন।

আমাদের মোবাইলে যেহেতু ফিঙ্গার প্রিন্ট সেন্সর নাই তাই আমরা ক্যামেরার সেন্সর দিয়ে কাজ করব। এ জন্য আমাদের একটি এপস লাগবে। এপটি আপনারা প্লে স্টরে পাবেন। প্লে স্টরে ICE UNLOCk লিখে সার্চ দিলে প্রথমে একটি এপ দেখবেন। সেটি ইনস্টল করে স্টেপ গুলো অনুসরণ করুন। ভালোভাবে সেটাপ করতে না পারলে কাজ করবেনা। প্রয়োজনে নিচের ভিডিওটী আগে দেখে নিতে পারেন, তাহলে আর সমস্যা হবেনা আশা করি।

এপটি যদি সেটআপ করতে না পারেন বা বুজতে কোন অসুবিধা হয় তাহলে কমেন্ট করে জানাবেন। সমাধান দেয়ার চেষ্টা করব।

এছাড়াও আরো ভালো ভালো ভিডিও পেতে চ্যানেলটি ঘুরে আসতে পারেন। কারন এই চ্যানেলে কোনো ফেইক ভিডিও দেয়া হয়না।

এই ওয়েবসাইটে যদি আপনার কোনো চ্যানেল বা সাইটের পোস্ট দিতে চান তাহলে যোগাযোগ করুন

Facebook Page www.facebook.com/allbanglatricks পেইজে গিয়ে মেসেজ দিন অথবা যে কোনো পোস্টে কমেন্ট করে জানান।

কিভাবে পোস্ট করতে হয় শিখিয়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন