1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

ঈমানকে শেষ করার জন্য একদল দুশমন বিরতিহীনভাবে বিভিন্ন পায়তারা চালাচ্ছে -ছারছীনার পীর ছাহেব

  • আপডেট করা হয়েছে শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩১১ বার পড়া হয়েছে

ছারছীনা থেকে মোঃ আবদুর রহমানঃ আমীরে হিযবুল্লাহ ছারছীনা শরীফের পীর ছাহেব বলেন- আলেমগণ নবীদের ওয়ারিশ তথা উত্তরাধীকারী। সে হবে হক্কানী আলেম। যারা ঠিকমত কুরআন, হাদীস, তাফসীর, ফেকাহ পড়েছে অথচ নামাজ ঠিকমত পড়ে না, রোজা ঠিকমত রাখে না, ঘরে পর্দা করে না, সুদখায়, ঘুষ দেয়, সর্বদা মিথ্যা বলে, হিংসা-হাছাদ করে, গীবত শেকায়েত করছে তারা হক্কানী আলেম নয়। হক্কানী আলেম নেক আমল দ্বারা হয়, বদ আমল দ্বারা নয়? কেননা হক্কানী আলেমের অনুসরণ করলে রাসূলের অনুসরণ করা হয়। আর রাসূলকে অনুসরণ করলে আল্লাহকে পাওয়া যায়। শুধুমাত্র লম্বা জামা আর টুপি থাকলেও তাকে ভালো করে পরখ করতে হবে যে, তার আমল কি? আমল যদি ভালো হয়, তাকে অনুসরণ করা যাবে, নচেৎ তার অনুসরণ করা উচিৎ হবে না। আজ সমাজে আলেমদের মধ্যে অনেকে মুনাফেকী, হিংসা, রিয়া ও মিথ্যার মত কুরিপুতে লিপ্ত। যদি এই সমস্ত বদগুনের অধিকারী কোন আলেম হয় অথবা এগুলোর কোন একটি তার মধ্যে পাওয়া যায়, তাহলে তার থেকে দুরে সরে পড়বে নচেৎ ঈমান শেষ হয়ে যাবে। কারণ আমাদের ঈমানকে শেষ করার জন্য একদল দুশমন বিরতিহীনভাবে বিভিন্ন পায়তারা চালাচ্ছে।
গতকাল ছারছীনা দরবার শরীফের মরহুম পীর ছাহেব কেবলাদ্বয়ের ঈছালে ছওয়াব মাহফিলের শেষদিন বাদ মাগরীব হযরত পীর ছাহেব কেবলা একথা বলেন।
মাহফিলে অন্যান্যের মধ্যে আলোচনা করেন- ছারছীনা আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ রুহুল আমিন ছালেহী, মাওঃ আবদুল গফ্ফার কাসেমী, মাওঃ রুহুল আমিন আফসারী, মাওঃ সিরাজুম মুনীর তাওহীদ, মাওঃ কাজী মুহাঃ মফিজ উদ্দিন প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন