1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

কেন্দ্রে আসুন, কারচুপি হওয়ার কোনো সুযোগ নেই -বেনজীর আহমেদ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৬১ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

র‍্যাবের মহাপরিদর্শক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, আপনার নির্ভয়ে ভোট দিতে আসুন। কেন্দ্রগুলোতে যথেষ্ট নিরাপত্তা রয়েছে। দয়া করে আপনারা কেন্দ্রে আসুন। ভোট দিন। কারণ এবার যে সিস্টেমে ভোট চলছে তাতে কারচুপি হওয়ার কোনও সুযোগ নেই।

শনিবার (১ জানুয়ারি) রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজ কেন্দ্র ও বেইলি রোডস্থ ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের মুখামুখি হয়ে র‍্যাব ডিজি একথা বলেন।

ভোটারদের উপস্থিতির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি মনে করি, ভোটারদের বেশি বেশি ভোটকেন্দ্রে আসা উচিত।

তবে কেউ যদি মনে করেন, ভোট না দিয়ে অন্য কাজ করবেন, তাহলে কাউকেতো আর ভোটকেন্দ্রে আসতে বাধ্য করতে পারি না। ভোটারদের নিরাপত্তার সঙ্গে ভোট নিশ্চিত করার দায়িত্ব আমাদের।

বিএনপি’র পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে ভোট কেন্দ্রে তাদের এজেন্টদেদের ঢুকতে দেয়া হচ্ছে না এমন প্রশ্নের জবাবে র‍্যাব ডিজি বলেন, আমি যেসব কেন্দ্রে ঘুরেছি সব কেন্দ্রেই সব দলের এজেন্টদেরকে দেখতে পেয়েছি।

তাই ঢালাওভাবে অভিযোগ না করে সুনির্দিষ্টভাবে যদি জানানো হয় কোন কেন্দ্রে ঢুকতে দেয়া হয় নাই, তাহলে প্রয়োজন হলে আমাদের অফিসাররা গিয়ে তাদেরকে নিয়ে ভোট কেন্দ্রে বসিয়ে দিয়ে আসবে। প্রয়োজনে গার্ডও করবে।

মোহাম্মদপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি কিছুক্ষণ আগে বিষয়টি শুনেছি। আমরা বিষয়টি দেখছি।

তথ্যসূত্র : দৈনিক ইনকিলাব

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন