1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

জন্মদিনে শুভানুধ্যায়ীদের ভালবাসায় সিক্ত সমাজসেবক আমিন ভূঁইয়া

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৭৯৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ জন্মদিনে শুভাকাঙ্খীদের শ্রদ্ধা, ভালোবাসা আর বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের শুভেচ্ছা বার্তায় সিক্ত লন্ডনে বাংলাদেশ রায়পুর কমিউনিটির নেতা আমিনুর রহমান ভূঁইয়া

লক্ষ্মীপুরের রায়পুরে এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহনকারী আমিনুর রহমান ভূঁইয়া জন্মস্থান রায়পুরে তার শৈশব কৈশোর কাটিয়ে উচ্চ শিক্ষা গ্রহনে লন্ডন গমন করেন। পরে পড়ালেখার পাশাপাশি ব্যাবসা বানিজ্যের সাথে যুক্ত হয়ে স্বপরিবারে লন্ডনে অবস্থান করছেন সুদীর্ঘ সময় ধরে ।নাড়ীর টানে জন্মভূমিতে থাকা আত্নীয়স্বজন বন্ধু বান্ধব শুভাকাঙ্ক্ষীদের খোঁজ খবর নিয়মিত রাখার চেষ্টা অব্যাহত রেখেছেন সর্বদাই । করোনা কালে কিংবা কারো বিশেষ বিপদকালীন সময় সহযোগিতার হাত প্রসারিত করার চেষ্টা করেছেন সাধ্যমত।
গত ১০ মার্চ রায়পুরের কৃতি সন্তান এ সমাজ সেবক এর জন্মদিনে আত্মীয় স্বজন ছাড়াও বন্ধু বান্ধব ও শুভানুধ্যায়ীদের অগণিত শুভেচ্ছা বার্তায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থাকে ।
দীর্ঘদিন পরিজন নিয়ে প্রবাসে অবস্থান করলেও নিজের মনটা সুযোগ বুঝেই দেশের টানে দেশে পড়ে থাকে বলে মন্তব্য করে
মোবাইল ফোনে প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আমিন ভূঁইয়া এ প্রতিবেদকের সাথে আলাপকালে আরো বলেন, “”জন্মদিনের ভালোবাসায় আমি সবার নিকট চির সিক্ত ও চির কৃতজ্ঞ… আমার অজান্তে, অগোচরে আপনাদের এত ভালবাসা লুকিয়ে ছিল… অবিশ্বাস্য !!! ১০-ই মার্চ ছিল আমার জন্মদিন। সারাদিন কেটেছে নানান কাজের ব্যস্ততায়। আর জন্মদিনের শুভেচ্ছার জবাব দিতে এবং নোটিফিকেশনের ভীড়ে হয়তো অনেকের অভিনন্দনের জবাব দিতে পারি নাই। সে জন্য আগেই ক্ষমা প্রার্থনা করছি।

ফেসবুক, হোয়াটস অ্যাপ, ইমো সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে যাঁরা আমাকে উইশ করেছেন, আপনাদের সকলকে আমার পক্ষ হতে কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
নানা ঝামেলায় কিংবা ভুলে যাওয়ার কারনে যারা আমাকে অভিন্দন জানাতে পারেন নি, তাদের জন্যও আমার ভালোবাসা থাকবে।

জীবনের মধ্যগগনে দাঁড়িয়ে আমি…. ভাবছি, দেখছি এবং উপলব্ধি করছি সকলের ভালোবাসা দোয়া ও আন্তরিকতাপূর্ণ ভালোবাসার বাইরে সবই তুচছ। আমার অজান্তে হাজারো প্রাণ প্রতিনিয়ত আমার কল্যাণ প্রার্থনা করছেন একজীবনে এর চেয়ে বেশী আর কি পাবার হতে পারে”।আমি কৃতজ্ঞ,  ধন্যবাদ  সবাইকে আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা আপনাদের জন্য আজীবন থাকবে, ইনশাআল্লাহ।আমার ভবিষ্যতের প্রতিটি সাফল্য, প্রতিটি সুখ আমি আপনাদের সাথে ভাগ করে নিতে চাই। সকলের ভালোবাসা নিয়ে সমাজের অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে যে কোন শুভ কাজের সাথে নিজেকে যুক্ত রাখার ধারাবাহিকতায় অবিচল থাকার প্রয়াস ব্যাক্ত করে ভুল ভান্তি হয়ে থাকলে ক্ষমা প্রার্থনা করে অনাগত আগামীর প্রতি সকলের দোয়া কামনা করেন তিনি এ সময়।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews