1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

নোবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস-২০ উদযাপন

  • আপডেট করা হয়েছে বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫৪ বার পড়া হয়েছে

নোবিপ্রবি প্রতিনিধি :

আজ বুধবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়াম এ প্রোগাম অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ক্যালেন্ডার উদ্বোধন এ আয়োজনে নতুন মাত্রা যোগ করা হয়।

পাশাপাশি বাংলাদেশে প্রথম বারের মতো সাইন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্টের(আই.আই.এস) বিভগের জন্য একটি পূর্নাঙ্গ কারিকুলাম নিয়ে আসতেছে ইনস্টিটিউট অব ইনফরমেশন সাইন্স।

এ সময় ড.আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপাচার্য প্রফেসর ড.মোঃ দিদার-উল-আলম, বিশেষ অতিথি হিসাবে প্রফেসর ড. মোঃ ফারুক উদ্দিন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড.মোঃ দিদার উল বলেন, শিক্ষা ক্ষেত্রে লাইব্রেরি সায়ন্স এন্ড ইনফরমেশন বিভাগ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে,পাশাপাশি নতুন কারিকুলাম উদ্বোধন এর মধ্যে দিয়ে এটি আরও বহুদূর এগিয়ে যাবে বলে প্রত্যাশা করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে, কোষাধ্যক্ষ প্রফেসর ড.মোঃফারুক উদ্দিন আহম্মেদ বলেন,কারিকুলাম একটি বিশ্ববিদ্যালয়ের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়, এটি উদ্বোধন এর মধ্য দিয়ে শিক্ষা ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকার রাখবে বলে তিনি মনে করেন, তাই অন্যান্য বিভাগের জন্য এটি একটি দৃষ্টান্ত হিসাবে গ্রহন করার জন্য সকলের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন