1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ১৫ মে ২০২১, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষীপুরের রায়পুর পৌরসভা নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার আহবান জানিয়ে আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট বলেন ” প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না ” গতকাল শনিবার পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

এছাড়াও আজ রবিবার (১৪ ফেব্রুয়ারী) পৌরসভার স্টেশন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩নং ওয়ার্ড আ’লীগ আয়োজিত নির্বাচনী সভায় তিনি বক্তৃতা করছিলেন।

রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ্ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. নূরউদ্দিন চৌধুরী নয়ন। এ সময়, রায়পুর উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের উল্লেখযোগ্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে এ প্রতিবেদক এর সাথে একান্ত আলাপকালে গিয়াসউদ্দিন রুবিনের ভাট আরো বলেন, গণসংযোগকালো বিভিন্ন ওয়ার্ডের আন্তঃসড়কগুলোর বেহালদশা, অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, সড়কবাতির স্বল্পতা চোখে পড়েছে। আওয়ামীলীগ সরকার টানা তিন মেয়াদে ক্ষমতায় থাকলেও দূর্ভাগ্যজনকভাবে ১ম শ্রেণীর এ পৌরসভায় দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি।

জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সর্বমহলের সহযোগীতা কামনা করে গিয়াসউদ্দীন রুবেল ভাট এর জন্য নৌকা প্রতীকে ভোট চান বক্তারা।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন