1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৫৪ পূর্বাহ্ন

“মা” দিবসে রায়পুরের ইউএনও’র আবেগঘন স্ট্যাটাস

  • আপডেট করা হয়েছে রবিবার, ১০ মে, ২০২০
  • ৭৯২ বার পড়া হয়েছে

প্রিয় পাঠক, currentnews24bd.com এর পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা। আপনাদের ভালবাসায় এ নিউজ পোর্টালটি ভিন্নধর্মী সংবাদ প্রকাশের মাধ্যমে উত্তরোত্তর ‘পাঠক সমৃদ্ধ’ হবে বলে আমরা দৃঢ় আশাবাদী।

আজ থেকে আমাদের পোর্টাল এ “ফেসবুক  থেকে নেয়া” নামে একটি নতুন বিভাগ চালু হতে যাচ্ছে ।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা  সাবরীন চৌধুরী, যিনি সমগ্র উপজেলাবাসীকে সুরক্ষিত রাখতে নিরলস কাজ করে চলেছেন মাতৃস্নেহে।

আজ তার অফিসিয়াল আই.ডি’তে দেয়া ফেসবুক স্ট্যাটাস এর হুবহু পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হল।

★    ★    ★    ★    ★    ★    ★    ★    ★

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত করোনা পরিস্থিতিতে সচেতনতার ফাঁকে ত্রাণ কার্য, কোস্ট গার্ডদের উপর জেলেদের পুনরায় হামলার প্রেক্ষিতে কার্যকরী সমাধানে পুরান বেড়ীর নামা ঘাটে জরুরি মিটিং, নতুন আরও একটি (২য় পর্যায়ে) কম্বাইন হারভেস্টার আগ্রহী কৃষককের নিকট হস্তান্তর, আরো নতুন দু’জনের করোনা পজিটিভ খবর আসায় বাড়ি লকডাউনসহ করোনা আক্রান্ত ব্যক্তির মনোবল বাড়াতে এবং তার খোঁজখবর নিতে সেখানে ছুটে যাওয়া, মধ্যবিত্ত ও অসহায়ের দ্বারে খাদ্য সহায়তা পৌঁছানো, সুপারি বাগান থেকে খুঁজে পাওয়া দু’দিনের দুধের শিশুর খোঁজ নেয়া ও প্রাথমিক ব্যবস্থা গ্রহণ, মা ও নবজাতকের খবর নেয়া, জরুরি রিপোর্ট-রিটার্ন ইত্যাদি শেষ করে ক্লান্ত-পরিশ্রান্ত হয়ে ঘরে ফিরে জানতে পারলাম “আজ ‘মা’ দিবস”!

 

প্রতিদিনের কাজের চাপে আসলেই ভুলে গিয়েছি আমারও ‘মা’ আছে, আমিও একজন ‘মা’!

করোনা পরিস্থিতিতে ‘মা’ বা ‘মেয়ে’ হিসেবে তাদের প্রতি দায়িত্ব ভুলে, নিজের ঘরকে তুচ্ছ করে…..সবাইকে ঘরে থাকার আহবানে, রায়পুরবাসীর কল্যাণে রাতদিন ছুটোছুটি করার ফলাফল দিনশেষে শূন্য। যতই বাড়ছে পজিটিভ এর সংখ্যা, ততই বাড়ছে অসচেতনতা। সবাই এখন পরিবারের মুখে হাসি ফোটানোর অজুহাতে ঈদ শপিং এ ব্যস্ত…কিন্তু করোনায় ছোবল দিলে এই ঈদটাই যে সারাজীবন ইতিহাস হয়ে যাবে, সেই বোধটুকুও হারিয়ে ফেলছে। করোনা মোকাবেলায় ‘সচেতনতাই’ এখন একমাত্র অস্ত্র….এই সহজ বাক্যটি কেউই এখন মানতে চায় না, কেউই না।

 

তবুও প্রার্থনা এই করোনা পরিস্থিতিতে সুস্থ থাকুক, নিরাপদে থাকুক…এ ধরার সকল “মা” এবং “মায়ের কোল”। বিশেষ কোন দিনে নয়, প্রতিটি মূহুর্তের জন্য বিনম্র শ্রদ্ধা এবং ভালোবাসা সকল মায়ের প্রতি……
Happy Mother’s Day 😊

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪