1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

রামগঞ্জে করোনা উপসর্গে যুবকের মৃত্যু : ৬ বাড়ি লকডাউন

  • আপডেট করা হয়েছে শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ২৪৮ বার পড়া হয়েছে

রামগঞ্জ সংবাদদাতাঃ

লক্ষ্মীপুর রামগঞ্জে করোনা উপসর্গ সর্দি-জ্বর, কাশি, শ্বাসকষ্ট নিয়ে জামাল হোসেন (৪০) নামের এক রাজমিস্ত্রীর মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকালে তিনি উপজেলার শেফালীপাড়া নিজ বাড়িতে মারা যান। নিহত জামাল মৃত ইউনুস খাঁর ছেলে। তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

প্রতিবেশীরা জানায়, তিনি প্রায় এক সপ্তাহের বেশি সময় যাবত সর্দি-জ্বর, কাশি-শ্বাসকষ্ট, ডায়রিয়া ও গলা ব্যথায় ভুগছিলেন। নিহত জামাল অসুস্থ হয়েও স্থানীয় বাজার এবং আত্মীয়-স্বজনের কাছে যাতায়াত করেছেন।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান বলেন, নিহতের বাড়িসহ আশপাশের ৬ বাড়ি লকডাউন করা হয়েছে। ইসলামী ফাউন্ডেশন রামগঞ্জ শাখার প্রশিক্ষণ প্রাপ্ত ইমামগণ লাশ দাফন করবেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন