1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

রামগঞ্জে প্রবাসীকে ইয়াছিন এর ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৬১৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রামগঞ্জের লামচর বাজারে প্রবাসীকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয়রা।

গতকাল মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে লামচর বাজারে ভুক্তভোগী পরিবারের
আয়োজিত মানববন্ধনে স্থানীয় সুশীল সমাজের ব্যাক্তিবর্গ সহ প্রায় দুই শতাধিক জনগন অংশ নেয়। এ সময় প্রকৃত অপরাধী রুবেল পাটোয়ারীর দৃষ্টান্ত মূলক শাস্তির পাশাপাশি অন্যান্য পলাতক আসামিদের আটক করে আইনের আওতায় আনার দাবি তোলেন তারা।

উল্লেখ্য. গত রোববার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসীকে কুপিয়ে জখম করা হয়েছে। উপজেলার লামচর ইউনিয়নে ২ নং ওয়ার্ডের ভূঁইয়া বাড়ি সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে রুবেল পাটোয়ারী নামের প্রধান অভিযুক্তকে যুবককে আটক করে রামগঞ্জ থানা পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, রামগঞ্জের লামচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ভূঁইয়া বাড়ির ছায়েদ মিয়ার ছেলে ইয়াছিন আরাফাত ও একই এলাকার নোয়া বাড়ির বাসিন্দা মফিজ মিয়ার ছেলে রুবেল পাটোয়ারীর সাথে কয়েক বছর পূর্বে খেলা নিয়ে বাকবিতন্ডা হয় যা পরবর্তীতে হাতাহাতিতেও রুপ নেয়। বিয়য়টি স্থানীয়ভাবে মিমাংসার পর গত চার বছর ধরে প্রবাসে কর্মকালীন থেকে ছুটিতে কয়েক মাস পূর্বে দেশে আসে ইয়াছিন। পূর্ব শত্রুতার জের ধরে ঘটনার দিন বাজার থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের হামলায় দেশীয় অস্ত্রের আঘাতে ইয়াছিনকে গুরুতর জখম করেছে। এ সময় নগদ টাকা, মোবাইল ফোন ও সোনার চেইন ছিনিয়ে নিয়ে মোটর সাইকেল ভাংচুর করেছে বলে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদ হোসেন জানান, এ ঘটনায় জড়িত রুবেল পাটোয়ারীকে আটক করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews