1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

রামগতিতে জব্দ হওয়া চার লাখ চিংড়ি পোনা নদীতে অবমুক্ত

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৩৩৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রামগতিতে কোস্টগার্ডের অভিযানে জব্দ হওয়া গলদা চিংড়ির প্রায় চার লাখ পোনা মেঘনা নদীতে অবমুক্ত করা হয়েছে।
সোমবার (১ জুন) রাতে মেঘনা নদীর আলেকজান্ডার এলাকায় এ পোনাগুলো ছেড়ে দেওয়া হয়। এর আগে সন্ধ্যায় কোস্টগার্ড ও মৎস্য বিভাগ অভিযান চালিয়ে উপজেলার গাবতলী ও হারুন বাজার এলাকা থেকে ১০ লাখ টাকা মূল্যের ওই পোনা জব্দ করে।
কোস্টগার্ডের রামগতি কন্টিনজেন্ট কমান্ডার মোনায়েম হোসেন জানান, অবৈধ জাল দিয়ে মেঘনা নদী থেকে চিংড়ির পোনাগুলো আহরণ করেছিল জেলেরা। সেগুলো বিক্রির জন্য পিকআপ ভ্যানে করে খুলনা নেওয়া হচ্ছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে ২০টি ড্রামে ভর্তি (প্রায় চার লাখ) গলদা চিংড়ির পোনা জব্দ করা হয়।
রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মোমিন ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিনের উপস্থিতিতে পোনাগুলো মেঘনা নদীতে অবমুক্ত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন