1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

রায়পুরে মাছ ধরাকে কেন্দ্র করে বাচ্চাকে পিটিয়ে আহত

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১২৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুরের কেরোয়ায় মাছ ধরাকে কেন্দ্র করে আরমান হোসেন (১৩) কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই বাড়ির ওয়াদুদ মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (৩৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

ঘটনার বিবরণে জানা যায়, গেল মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে বাড়ির ইজমালি পুকুরে মাছ ধরছিল সাদ্দাম হোসেন। এসময় তার ধৃত মাছটি দেখে ফেলে আরমান এবং পুকুরে থাকা ওই বাড়ির অপর ব্যক্তিকে বলে আজ প্রথমবারের মতো নয়, সাদ্দাম ভাই সবসময় এভাবে গোপনে পুকুরের মাছ ধরে নিয়ে যান। এতেই সাদ্দাম ক্ষিপ্ত হয়ে আরমানকে ধাওয়া করলে সে দ্রুত পুকুর থেকে উঠে রাস্তায় চলে যায়।
অভিযুক্ত সাদ্দাম সেখানে গিয়ে আরমানকে উপর্যুপরি কিল-ঘুষি মারতে থাকে। একপর্যায়ে আরমানের আত্মচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে সাদ্দাম সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়।
পরবর্তীতে আরমানের বাবা আমির হোসেন ছেলেকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আমির হোসেন জানায়, তাঁর বাড়িতে নির্মান কাজ চলছিল তিনি শ্রমিকদের সাথে কাজ করছিলেন। হটাৎ লোকজনের চিৎকারে ঘটনাস্থলে গিয়ে ছেলেকে মুমূর্ষু অবস্থায় দেখে তাকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা বিবেচনা করে ভর্তি দেন।

বিষয়টি নিয়ে অভিযুক্ত সাদ্দাম হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সে আমাকে অপমান করায় আমি তাকে একটি থাপ্পড় মেরেছি। এতে ক্ষিপ্ত হয়ে তার পরিবারের লোকজন লাঠিসোঁটা নিয়ে আমাকে মারার জন্যে আসে।

এদিকে আরমানের বাবা আমির হোসেন মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানায় আমাদের প্রতিবেদককে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews