1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ১২ জুন ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

রায়পুরে ইউপি সদস্যের নেতৃত্বে দখল : হামলায় নারী ইউপি সদস্য সহ আহত ৬

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৪১৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ   লক্ষ্মীপুরের রায়পুরের সোনাপুর ও বামনী ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা পুটিরপুল এ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় নারী ইউপি সদস্য ও শিশুসহ ৬ জন আহত হয়েছে।

গুরুতর আহত সোনাপুর ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার রেহানা আক্তার ও তার ছেলে ফাহিম রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  এ ব্যাপারে রায়পুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

অভিযোগে জানা যায়, সোনাপুর ইউনিয়নের চরবগা সাকিনের মৃত আইউব আলীর ছেলে মোঃ আবুল হোসেন গং এর সাথে ১০৭০ দাগের ৩ শতাংশ সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী হারুন অর রশিদ (জহির) গংদের বিরোধ চলে আসছিল। এব্যপারে আদালতে মামলা চলমান রয়েছে। স্থানীয় ইউ,পি চেয়ারম্যান অ্যাডভোকেট ইউছুফ জালাল কিসমত (সোনাপুর) ও তাফাজ্জল হোসেন (বামনী) বিষয়টি অবগত হয়ে আইন শৃঙ্খলারক্ষায় উভয় পক্ষকে আদালতের রায় পর্যন্ত কোন প্রকার ঝামেলায় না জড়িয়ে অপেক্ষমাণ থাকার জন্য।

বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে বামনী ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য হারুনুর রশিদ (জহির) ও তার ভাই জাবেদ হোসেন বহিরাগত লোকজন সহ প্রায় ৫০ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বিতর্কিত জমি দখল করে দোকানঘর নির্মান শুরু করে। এতে শত বছর দখলে থাকা মৃধ্যা বাড়ীর অংশীদারগন বাধা দিতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী জহির মেম্বারের নেতৃত্বে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় সংঘবদ্ধ দল।

এতে নারী ইউপি সদস্য রেহানা আক্তার, শিহাব, ফাহিম, নুরুল ইসলাম, শাহাদাত হোসেন, সফিক উল্যা সহ ৬ জন আহত হন।

পরবর্তীতে স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

এ ব্যপারে ইউপি সদস্য হারুনুর রশিদ (জহির) এর সাথে আলাপকালে, তিনি জমিটি নিজেদের বলে দাবি করেন

রায়পুর থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল জানান, লিখিত অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন