1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৫২ অপরাহ্ন

রায়পুরে ইউ.পি সদস্যের ওপর হামলা

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৭৯২ বার পড়া হয়েছে

রায়পুর সংবাদদাতাঃ

লক্ষ্মীপুরের রায়পুরে সন্ত্রাসী হামলায় ইউ.পি সদস্য তাজুল ইসলাম হাওলাদার গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক । এ সময় আহত কাশেম নামের অপর ব্যাক্তিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

শনিবার রাতে চর-আবাবিল ইউনিয়নের হামিদ আলী বেপারী বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়,একই এলাকার জনৈক তোফায়েল ব্যাপারীর পরিবারের সাথে পার্শ্ববর্তী শান্ত ও জাহিদের পারিবারিক বিরোধ চলে আসছিল। এ ব্যাপারে ৫নং ওয়ার্ডের ইউ.পি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তাজু হাওলাদার এর নিকট বিচার প্রার্থী হয় তোফায়েল পরিবার।

প্রত্যক্ষদর্শী কাশেম ও ইউ.পি সদস্য মোঃ জাফর জানায়, এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ী গেলে কথা-কাটাকাটির এক পর্যায়ে জাহিদের নেতৃত্বে ইমাম,অন্তর,জসিমের এলোপাতাড়ি মারধর শুরু করে। এতে তার (তাজু মেম্বার)কানের পর্দা ফেঁটে ঘটনাস্থলে প্রচুর রক্তক্ষরন হয়। পরে স্হানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কারেন্ট নিউজের এ প্রতিবেদককে শান্ত বলেন, ‘তাজু মেম্বার ও তার লোকজন আমাদের বাড়ীতে এসে মারধর করে, এ সময় আমার মা কামরুন্নাহার বেগম সহ ৮ বছরের ছোট শিশু আহত হয়’।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তোতা মিয়া জানান, অভিযোগ হাতে পেয়েছি , তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪