1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৬:৫৩ পূর্বাহ্ন

রায়পুরে করোনা আক্রান্ত বাঁয়েজিদ ভূঁইয়া’র বাড়িতে ‘ভালবাসার উপহার’ নিয়ে কাজী বাক্কি বিল্লাহ্

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৩৯৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ    লক্ষ্মীপুরে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক, দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক- প্রকাশক, সাবেক বিমান মন্ত্রী ও লক্ষ্মীপুর সদর আসনের সাংসদ এর ব্যাক্তিগত সহকারী, বাঁয়েজিদ ভূঁইয়া’র বাড়িতে ‘ভালবাসার উপহার’ নিয়ে হাজির হয়েছেন রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী মোঃ জামসেদ কবির বাক্কি বিল্লাহ্।

আজ রোববার( ১২ মে) সকালে করোনা আক্রান্ত বাঁয়েজিদ ভূঁইয়া’র মনোবল বাড়াতে রায়পুর উপজেলার ঐতিহ্যবাহী লুধুয়া ভূঁইয়া বাড়িতে উপস্থিত হন তিনি।

এ সময় স্বেচ্ছাসেবীগন ছাড়াও তার সাথে উপস্থিত হয়ে সুস্থ্যতা কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন রায়পুর বড় মসজিদের খতিব মুফতি হযরত মাওলানা আবদুল ওয়াদুদ সিদ্দিকী ।

উল্লেখ্য বাঁয়েজিদ ভূঁইয়া বিগত প্রায় ২ মাস থেকে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্যের পক্ষে প্রায় ১৬ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরন করেন। ইতিপূর্বে তিনি অসুস্থ্য হয়ে পড়লে নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম পাঠায় জেলা স্বাস্থ্য বিভাগ। সম্প্রতি তার রেজাল্ট পজেটিভ আসলে বাড়ি লকডাউন করে স্থানীয় প্রশাসন।

কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ বলেন, করোনা যুদ্ধে জয়ী হবার জন্য সংক্রমিত ব্যাক্তির মনোবল অটুট থাকা জরুরী।
তাই মনোবল বাড়ানোর উৎসাহ যোগাতে পাশে থাকার চেষ্টা মাত্র।

মহান ‘ রব ‘এর দরবারে প্রিয় বাঁয়েজিদ ভূঁইয়াসহ আক্রান্তদের সুস্থতায় এবং চলমান মহামারী সংকটে বিশ্ববাসীর মুক্তি কামনায় প্রার্থনা করি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪