1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

রায়পুরে কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ফোরামের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ 

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৩৮৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ   মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় গৃহবন্ধী কর্মহীন, খেটেখাওয়া, অসহায়, দুস্থ মানুষদের পাশে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে কে.এস.পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ফোরাম। লক্ষ্মীপুরের রায়পুরে ৭নং বামনী ইউনিয়নের কে.এস. পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে ফোরামের ১৪ জন সদস্যদের আর্থিক সহায়তায় উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ মে) বামনী ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড এবং লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডে ৪’শত ৫০ পরিবারের মাঝে ফোরামের উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রাক্তন ছাত্রদের মধ্যে যাদের সার্বিক অর্থায়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে তাহারা হলেন, আবদুল মালেক চৌধুরী, শিমুল পাটোয়ারী, আবুল হাসনাত সুমন পাটোয়ারী,বেল্লাল হাওলাদার, রাশেদ হোসেন, মোঃ আবদুল লতিফ, মোঃ ফিরোজ আহমেদ জুয়েল, মো: ফজর আলী,শাহ আলম শাকিল,হান্নান পাটোয়ারী, নুরুল আমিন বাচ্ছু ,মোস্তফা কামাল, মাহ্ফুজ , মহসিন পাটোয়ারী। উপহার সামগ্রী বিতরণ এর মধ্যে প্রতি প্যাকেটে ছিল, চাউল ১০ কেজি, ডাল ২ কেজি, তেল ১ লিটার, আলু ৩ কেজি, পেঁয়াজ ১ কেজি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন