1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

আসন্ন রায়পুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটকে বিজয়ী করার লক্ষ্যে সর্বোচ্চ ভূমিকা রেখে মাঠে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেছেন রায়পুর পৌর আওয়ামীলীগ এর আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ্।

আজ বুধবার (৩ ফেব্রুয়ারী) দুপুরে রায়পুর পৌর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ ও রায়পুর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের নির্দেশনায় পৌরসভার প্রতিটি ওয়ার্ডে সুসংগঠিত কমিটির নেতাকর্মীদের সাথে নিয়ে একযোগে প্রচার প্রচারণা ও ব্যাপক গণসংযোগ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন এ সময়।

তিনি আরও বলেন, আমাদের প্রার্থী জননেত্রী শেখ হাসিনার প্রার্থী। আমাদের প্রার্থী, নৌকা মার্কার প্রার্থী। আমাদের এই প্রার্থীকে বিজয়ী করতে আমরা উপজেলা ও পৌর আওয়ামীলীগ বদ্ধ পরিকর। কোন মহলের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য পৌরবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, , সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান । যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়া প্রমূখ।

উল্লেখ্য, চলতি মাসের ২৮ তারিখ রোজ রবিবার ৫ম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে রায়পুর পৌরসভা নির্বাচন।
উক্ত নির্বাচনে ০৭জন মেয়র প্রার্থী, ৫৬জন কাউন্সিলর প্রার্থী ও ০৭জন সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন