1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৩২ অপরাহ্ন

রায়পুরে পাপুল এমপি’র মুক্তি কামনায় খতমে শেফার দোয়া

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৪৫৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ         সকল প্রকার ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে লক্ষ্মীপুর -২ আসনের সংসদ সদস্য কাজী পাপুল মুক্ত হয়ে রায়পুর-লক্ষ্মীপুরের জনগনের মাঝে যেন ফিরে আসতে পারেন এ কামনায়, সম্মিলিত রায়পুরবাসীর পক্ষে খতমে শেফা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে ।

আজ শুক্রবার (১২ জুন) বাদ ফজর ঐতিহ্যবাহী রায়পুর বড় মসজিদে সন্মানিত ৫০ জন ওলামায়েকরামগন কে নিয়ে খতমে ইউনুস (শাফা খতম) (১,২৫০০০ বার) ”ফাতেহা শরীফ পাঠ ,মিলাদ,ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় বৈশ্বিক মহামারী পরিস্থিতি থেকে বাংলাদেশ সহ পৃথিবীর সকল দেশের মানুষের মুক্তির লক্ষে মোনাজাত করা হয়।


সামাজিক দুরত্ব বজায় রেখে সীমিত পরিসরে এ আয়োজন করেন রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী মোঃ জামশেদ কবির বাক্কি বিল্লাহ।

রায়পুর বড় মসজিদের খতিব মুফতি মাওলানা আবদুল ওয়াদুদ সিদ্দিকীর নেতৃত্বে ৫০ জন ঈমাম মোয়াজ্জেম ছাড়াও এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার ধর্মপ্রান মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য ও রায়পুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী বাক্কি বিল্লাহ’র বলেন, গত কিছুদিন পূর্বে দেশী-বিদেশী ষড়যন্ত্রের শিকার হয়ে কুয়েতের সু-প্রতিষ্ঠিত কোম্পানি মারাফি কুয়েতিয়া’র এম,ডি-সি,ই,ও এবং লক্ষ্মীপুর-২ আসনে সাংসদকে ডেকে পাঠান কুয়েত সি.আই.ডি।  জিজ্ঞাসাবাদ প্রক্রিয়া এখনো চলমান রয়েছে ।

দেশী বিদেশি সকল প্রকার ষড়যন্ত্র নস্যাৎ করে অচিরেই রায়পুর-লক্ষ্মীপুরের জনগনের মাঝে ফিরে আসবেন জননেতা, এমন আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪