1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৫০ অপরাহ্ন

রায়পুরে পাপুল এমপি’র মুক্তি কামনায় খতমে শেফার দোয়া

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ৫৬৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ         সকল প্রকার ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে লক্ষ্মীপুর -২ আসনের সংসদ সদস্য কাজী পাপুল মুক্ত হয়ে রায়পুর-লক্ষ্মীপুরের জনগনের মাঝে যেন ফিরে আসতে পারেন এ কামনায়, সম্মিলিত রায়পুরবাসীর পক্ষে খতমে শেফা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে ।

আজ শুক্রবার (১২ জুন) বাদ ফজর ঐতিহ্যবাহী রায়পুর বড় মসজিদে সন্মানিত ৫০ জন ওলামায়েকরামগন কে নিয়ে খতমে ইউনুস (শাফা খতম) (১,২৫০০০ বার) ”ফাতেহা শরীফ পাঠ ,মিলাদ,ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় বৈশ্বিক মহামারী পরিস্থিতি থেকে বাংলাদেশ সহ পৃথিবীর সকল দেশের মানুষের মুক্তির লক্ষে মোনাজাত করা হয়।


সামাজিক দুরত্ব বজায় রেখে সীমিত পরিসরে এ আয়োজন করেন রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী মোঃ জামশেদ কবির বাক্কি বিল্লাহ।

রায়পুর বড় মসজিদের খতিব মুফতি মাওলানা আবদুল ওয়াদুদ সিদ্দিকীর নেতৃত্বে ৫০ জন ঈমাম মোয়াজ্জেম ছাড়াও এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার ধর্মপ্রান মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য ও রায়পুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী বাক্কি বিল্লাহ’র বলেন, গত কিছুদিন পূর্বে দেশী-বিদেশী ষড়যন্ত্রের শিকার হয়ে কুয়েতের সু-প্রতিষ্ঠিত কোম্পানি মারাফি কুয়েতিয়া’র এম,ডি-সি,ই,ও এবং লক্ষ্মীপুর-২ আসনে সাংসদকে ডেকে পাঠান কুয়েত সি.আই.ডি।  জিজ্ঞাসাবাদ প্রক্রিয়া এখনো চলমান রয়েছে ।

দেশী বিদেশি সকল প্রকার ষড়যন্ত্র নস্যাৎ করে অচিরেই রায়পুর-লক্ষ্মীপুরের জনগনের মাঝে ফিরে আসবেন জননেতা, এমন আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন