1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অপুর্ব সভাপতি- অমৃত সম্পাদক, রামগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন সম্পন্ন লক্ষ্মীপুরের রায়পুরে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা রায়পুরে প্রতিপক্ষের অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এ চর আবাবিল চ্যাম্পিয়ান রায়পুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা রায়পুরে খাদ্য সামগ্রী বিতরন করেন সমাজসেবক জাকির হোসেন রাজু রায়পুরবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আলতাফ মাষ্টার রায়পুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন সাংসদ নূরউদ্দিন চৌধুরী  রায়পুর পৌরসভায় ২০২১-২২ অর্থবছরের বাজেট ঘোষণা

রায়পুরে প্রতিপক্ষের অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট করা হয়েছে রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৮৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুরে পশ্চিম চরপাতা গ্রামের মজুমদার বাড়ির মিরাজ হোসেন এর সাথে মৃত আব্দুল মান্নান পরিবারের জায়গা – জমি সংক্রান্ত বিরোধের জেরে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার দুপুর ১১টায় রায়পুরের একটি রেস্টুরেন্টে ভুক্তভোগী পরিবারের পক্ষে এ আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে মিরাজ হোসেন বলেন, ‘মৃত আঃমান্নান পরিবারের সাথে ১৫ শতাংশ জমি নিয়ে ২০১৬ সাল থেকে বিরোধ চলে আসছে। আমাদের নিজের নামে জমা – খারিজ খতিয়ান ও রেকর্ড পত্র রয়েছে। কিন্তুু মালিকানা দাবী করে আব্দুল মান্নানের পরিবার আমাদের বিরুদ্ধে মামলায় জড়িয়য়ে ও হুমকি দিয়ে হয়রানি করে আসছে। এ নিয়ে বর্তমানে আদালতে ৩টি দেওয়ানী মামলা চলমান রয়েছে।

মিরাজ দাবী করেন আঃমান্নান এর পরিবারের হাবিবুল্লাহ সোহেল চট্রগ্রামে থাকার সুবিধার্থে প্রশাসন ও সরকারের উচ্চ পর্যায়ের লোকজনকে ব্যবহার তাদের হয়রানি করাচ্ছে। এছাড়াও বিভিন্ন ভাবে মানহানিকর খবর প্রকাশ করে আসছে যেগুলোর সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

সংবাদ সম্মেলনে মিরাজ এর পিতা আঃরব মজুমদার সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন