1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

রায়পুরে প্রতিপক্ষের হামলায় আহত ৫ ; প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা

  • আপডেট করা হয়েছে শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৪৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুরে চরবংশী ইউনিয়নে একটি পরিবারের ৪০ বছরের চলাচলের রাস্তা বহিরাগত লোকজন ও ভেকু এনে কেটে নেয়ার অভিযোগ উঠেছে জনৈক মিজানুর রহমান এর বিরুদ্ধে। এ সময় বাধা দিতে গেলে পাঁচ জনকে পিটিয়ে আহত করা হয় বলে জানা যায়।

তিনি (মিজান মাষ্টার) স্হানীয় উপকূলীয় এল কে এইচ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।
এ ঘটনায় ১২ জনের নামোল্লেখ করে আরো অজ্ঞাত ৮- ১০ জনকে আসামি করে রায়পুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সরেজমিনে জানা যায়, মিজানুর রহমান চরবংশী ইউনিয়নের দেওয়ান বাড়ি এলাকায় প্রোপার্টি ব্যবসার জন্য বাড়ি নির্মানের প্রাক্কালে যাতায়াতের সুবিধার্থে রাতের আঁধারে অন্যের জমিনের উপর দিয়ে রাস্তা তৈরি করায় এলাকায় জমির মালিকেরদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।
একপর্যায়ে রাস্তার জমির মালিক হোসেন প্রধানীয়া, মোস্তফা বেপারি, মিজান বেপারি, আলাউদ্দিন মৃধা ও মহিউদ্দিন মৃধা বাধা দিলে ভুক্তভোগী আবদুল গনি দেওয়ান পরিবারের সাথে বিরোধ সৃষ্টি হয়।
উক্ত ঘটনার সূত্র ধরে গেল ২৯ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকালে অভিযুক্ত মিজান মাষ্টার বহিরাগত সন্ত্রাসী এনে ভেকু মেশিন দিয়ে আবদুল গনি পরিবারের চলাচলের রাস্তা কেটে দেওয়ার সময় বাকবিতন্ডার একপর্যায়ে মারামারির সৃষ্টি হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন গুরুতর আহত হন।
এদের মধ্যে শাহজান (৩৬), শরীফ হোসেন (৩২), আলাউদ্দিন (৫০), আনোয়ার হোসেন (৪০) ও আবদুল মান্নান (৬০)।
এদের মধ্যে গুরুতর আহত শাহজান ও শরীফ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে অবস্থান করছেন।

এ বিষয়ে জানতে মিজানুর রহমান চলাচলের রাস্তা কাটার বিষয়ে জিজ্ঞাসা করলে কোন সদুত্তর দিতে পারেননি তিনি।

বিষয়টি নিয়ে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া জানান, আমাদের হাজীমারা ফাঁড়ি থানার পরিদর্শক আবদুল মান্নান সরেজমিন তদন্ত শেষে ঘটনার সত্যতা নিশ্চিত করায় ভুক্তভোগী পরিবারের দায়েরকৃত মামলা আমলে নিয়ে নথিভুক্ত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews