1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

রায়পুরে ফ্রি এম্বুলেন্স সার্ভিস চালু করলেন কাজী বাক্কি বিল্লাহ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৯৭৪ বার পড়া হয়েছে

রায়পুর  সংবাদাতাঃ

মহামারী করোনা সংকটে বাংলাদেশের অধিকাংশ জেলায় লকডাউন ঘোষনা করা হয়েছে।

এমন পরিস্থিতিতে রায়পুরে রোগাক্রান্তদের সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের জন্য এম্বুলেন্স সার্ভিস নিয়ে এগিয়ে এলেন এক মহানুভব ব্যাক্তি।

কাজী জামশেদ কবীর বাক্কিবিল্লাহ, যিনি রায়পুর পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে চলেছেন সুনিপুণ সাংগঠনিক দক্ষতায়। রয়েছেন লক্ষ্মীপুর জেলা আ.লীগের সদস্যপদে। অন্তরে মননে এক মহানুভব মানবতার সেবক। তার ব্যক্তিগত ব্যবহৃত গাড়ী ও নিজ মালিকীয় রেন্ট-এ-কারের ২ টি (সর্বমোট ৩টি) গাড়ী চালকসহ ব্যবস্থা করে দিলেন উম্মুক্ত।

এই ব্যবস্থায় হটলাইন নাম্বারগুলোতে যোগাযোগ করলেই তাৎক্ষনিক রোগীর দরজায় পৌঁছে যাবে গাড়ী ।

এ কঠিন সময়ে এমন উদ্দ্যেগকে স্বাগত জানিয়েছে রায়পুরের সচেতনমহল।

কাজী মোঃ জামশেদ কবীর বাক্কিবিল্লাহ বলেন, দেশের মানুষের এই মহাবিপর্যয়ে আমার পক্ষ থেকে মানবতার কল্যানে এ ক্ষুদ্র প্রয়াস, আমি চাই সকল বিত্তশালীরা যার যার অবস্থান থেকে মানুষের এই বিপদে এগিয়ে আসুক। এম্বুলেন্স সেবার পাশাপাশি গরীব রোগীদের জন্য ঔষধ ও চিকিৎসার দায়িত্বও আমি বহন করবো ইনশাআল্লাহ।
উদ্ভূত পরিস্থিতি থেকে বিশ্ববাসীকে পরিত্রানের লক্ষ্যে মহান রাব্বুলালামিন এর দরবারে প্রার্থনা রইল। সবাই আমার জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন