1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ১৫ মে ২০২১, ১২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ক্রীড়ামোদী যুবকদের ঘরে ফেরাতে বই উপহার দিলেন এএসপি

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ১৯৮৮ বার পড়া হয়েছে

সুকান্ত মজুমদারঃ     লক্ষ্মীপুরের রায়পুরে চলমান করোনা সংকটে খেলার মাঠে জড়ো হওয়া দলবদ্ধ যুবকদের ঘরে ফেরানোর লক্ষ্যে বই বিতরন করেন এএসপি স্পিনা রানী প্রামাণিক।

সম্প্রতি পৌর এলাকার ৭ নং ওয়ার্ডে মরহুম জলিল মিয়ার বাড়ির পাশে বিলের মাঠে ক্রিকেট খেলায় অংশ নেয় স্হানীয় ছাত্র – যুবকদের দুটি দল। এ সময় খেলা উপভোগ করতে মাঠে উপস্থিত হয় বেশকিছু ক্রীড়ামোদী এলাকাবাসী। এমন একটি ফোন কলের ভিত্তিতে স্বশরীরে মাঠে উপস্থিত হন রায়পুর রামগঞ্জ সার্কেল এর দায়িত্ব প্রাপ্ত এ সহকারী পুলিশ সুপার।

সামাজিক দুরত্ব বজায় রেখেই সমবেত সকলের প্রতি সচেতনতামূলক বক্তব্যে তিনি(এএসপি) বলেন, দীর্ঘসময় গৃহবন্দী থাকা সত্যিই অনেক কষ্টকর। বর্তমান পরিস্থিতিতে নিজের-পরিজনের এবং এলাকাবাসীর সুরক্ষায় এটি মেনে চলা অত্যন্ত জরুরী।
এ সময় নিজের সাথে করে বয়ে নেয়া কিছু বই তিনি উভয় পক্ষের খেলোয়াড়দের মাঝে প্রণোদনাস্বরুপ উপহার দেন। আরো কিছু বই নিজের অফিস থেকে বিতরন করেন। বাসায় বসে বই পড়ে অবসর কাটানোর পরামর্শ প্রদান করেন তিনি এ সময়।

উল্লেখ্য, লকডাউন চলাকালীন সময়ে গৃহবন্দী অসহায় দিনমজুর শ্রেনীর লোকজনদের ব্যাক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন করে ইতিপূর্বে সর্বমহলে একজন ‘মানবিক অফিসার’ হিসেবে সমাদৃত হয়েছেন বাংলাদেশ পুলিশের এ কর্মকর্তা।

এছাড়াও জেলার রামগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হওয়ার পর, রায়পুর-রামগঞ্জ বর্ডারে স্হাপিত চেকপোস্টে রেজিস্টার করে প্রবেশ ও বহির্গমনের তালিকাভূক্তি সহ সার্বিক নজরদারি সচেতন মহলের প্রশংসা কুড়িয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন