1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ১৫ মে ২০২১, ১২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ১৪৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলাধীন ৬নং কেরোয়া ইউনিয়নের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদাত হোসেন লিটন।

এ সময় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ার আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

রবিবার (১৭ জানুয়ারি) বিকেলে ইউনিয়নের নয়ার হাট (জোড়পুল) আওয়ামীলীগের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত সকলের ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে উক্ত সভায় তিনি তাঁর প্রার্থীতা ঘোষণা করেন।

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহাদাত হোসেন লিটন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমাম হোসেন সবুজ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেরোয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আলম মাষ্টার।
এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, কেরোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ফিরোজ আলম, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবিরসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শাহাদাত হোসেন লিটন বলেন,
কিশোর বয়স থেকেই তিনি আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সঙ্গে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলেন। ’৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের সক্রিয় একজন কর্মী দাবি করে বলেন, দল থেকে তিনি কখনো বিচ্যুত হননি। সবসময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। মানুষকে ভালবেসে আরও কাছে যেতে তিনি আওয়ামী লীগের প্রার্থী হয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে চান। এজন্য তিনি দলীয় নেতা-কর্মীসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন