1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অপুর্ব সভাপতি- অমৃত সম্পাদক, রামগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন সম্পন্ন লক্ষ্মীপুরের রায়পুরে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা রায়পুরে প্রতিপক্ষের অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রায়পুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এ চর আবাবিল চ্যাম্পিয়ান রায়পুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা রায়পুরে খাদ্য সামগ্রী বিতরন করেন সমাজসেবক জাকির হোসেন রাজু রায়পুরবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন আলতাফ মাষ্টার রায়পুরে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন সাংসদ নূরউদ্দিন চৌধুরী  রায়পুর পৌরসভায় ২০২১-২২ অর্থবছরের বাজেট ঘোষণা

রায়পুর পৌরসভায় ৬৩ কোটি টাকার বাজেট ঘোষণা

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৭ জুন, ২০২২
  • ২২৩ বার পড়া হয়েছে

রিয়াজ হোসেন, রায়পুর প্রতিনিধিঃ

নতুন কোন প্রকার কর আরোপ ছাড়াই লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভায় ২০২২-২৩ অর্থবছরে ৬৩ কোটি ২ লাখ ৬০ হাজার ৪শত ৩৬ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে।

আজ সোমবার (২৭জুন) দুপুরে পৌরসভার কনফারেন্স রুমে এ বাজেট ঘোষণা করেন মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট।

এতে রাজস্ব আয় ধরা হয়েছে ১২ কোটি ৫৮ লাখ ৮০ হাজার টাকা এবং ব্যয় দেখানো হয়েছে ১৩ কোটি ৮৫ লাখ টাকা। উন্নয়ন সহায়তা প্রকল্পের আয় ধরা হয়েছে ৪৮ কোটি ৫৫ লাখ ৬০ হাজার ৮ শত ১৫ টাকা এবং ব্যায় ধরা হয়েছে ৪৮ কোটি ৫১ লাখ টাকা।

লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মেহের নিগার এর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন লক্ষ্মীপুর- ২ আসনের সংসদ সদস্য এড. নূরউদ্দিন চৌধুরী নয়ন, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) শেখ মোহাম্মদ শাদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন দাস, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল, রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ সহ এ সময় বিভিন্ন দলের রাজনৈতিক ব্যাক্তিবর্গ, পৌরসভার কাউন্সিলর, সংরক্ষিত নারী কাউন্সিলর, ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ সুশীল সমাজের আমন্ত্রিত অতিথিগণ উপস্থিত ছিলেন।

বাজেট বক্তৃতায় মেয়র রুবেল ভাট বলেন, ‘পৌর কর্মকর্তা কর্মচারীদের বকেয়া বেতন ভাতা, বকেয়া বিদুৎ বিল সহ প্রায় ১৪ কোটি টাকার ঋণের বোঝা নিয়ে দায়িত্ব নেয়ার পর পৌরবাসীর ঐকান্তিক সহযোগীতায় আমি ২য় বারের মত বাজেট ঘোষণা করতে যাচ্ছি । আধুনিক পৌরসভা গঠনের মানসে নিত্য নতুন পরিকল্পনায় আপ্রাণ কাজ করে চলেছি। জনগনের ভালবাসাই আমার মূল শক্তি। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অর্পিত দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট রয়েছি’।
তিনি আরো বলেন, সর্বমহলের সহযোগিতার এ ধারা অব্যাহত থাকলে চলতি মেয়াদে রায়পুর পৌরসভার ব্যাপক উন্নয়নে যে পরিকল্পনা হাতে নেয়া হয়েছে তা শতভাগ সফল হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন