1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

রায়পুরে স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে রিপন-আহবায়ক,মামুন-সদস্য সচিব

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১০ মার্চ, ২০২৩
  • ৪৩৬ বার পড়া হয়েছে
  • রিয়াজ হোসেন রিয়াজঃ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ১৫ সদস্যের আহবায়ক কমিটিতে রায়পুর পৌরসভা ছাত্রলীগ এর সাবেক সফল আহবায়ক নাজমুল আহসান রিপনকে আহবায়ক উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সোনাপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুনকে সদস্য সচিব করা হয়।
    সালাহ উদ্দিন বাবুকে ১ম যুগ্ম আহবায়ক, জামাল পাটোয়ারী, মুরাদ হোসেন, বাবলু, মোঃআলাউদ্দিন সহ ৫ যুগ্ম আহবায়ক সহ ৯ জনকে সদস্য সদস্য করা হয়েছে।

গত বুধবার (৪মার্চ) দুপুরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ ও জাতীয় কমিটির সদস্য মোঃ হানিফ চৌধুরী উপস্থিতিতে আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দিয়ে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিতে স্বাক্ষর করেন সংগঠনের জেলা সভাপতি মোঃ বেলায়েত হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ।

এদিকে, দীর্ঘদিন পরে নতুন কমিটি পেয়ে তৃণমূল উজ্জীবিত নেতাকর্মীরা আজ বিকেলে পৌর শহরের জিরো পয়েন্ট চত্বর থেকে একটি আনন্দ মিছেলের আয়োজন করে। নতুন নেতৃত্বকে বরন করে নিয়ে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ফুলেল শুভেচছা জানায়। শহরের ব্যাংকের নিচে এ সময় মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।

সংগঠনের কেরোয়া ইউনিয়ন কমিটির সভাপতি পারভেজ হোসেন পলাশ বলেন, ” নতুন এ কমিটিতে সাবেক ত্যাগী ছাত্রনেতা সহ তরুন নেতাদের মূল্যায়ন করা হয়েছে।এতে তৃনমূলের নেতাকর্মীরা উজ্জীবিত”।

চরপাতা ইউনিয়নের আহবায়ক পলিন রায়হান বলেন, “মুজিব আদর্শের পরিক্ষিত অগ্রসেনাণী দুই সাবেক ছাত্রনেতার বলিষ্ঠ নেতৃত্বে বরাবরের মতোই রাজপথের অতন্দ্র প্রহরী হিসেবে রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ ভূমিকা রাখবে বলে আমরা আশাবাদী “।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews