1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:০৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের ১০হাজার পরিবারে খাদ্য সামগ্রী উপহার দিলেন পাপুল এমপি

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৪১৮ বার পড়া হয়েছে

গিয়াস উদ্দিন সোহাগঃ
মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিশ্বব্যাপী মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব কর্মহীন দুস্থ ও অসহায় মানুষের মুখে খাবার তুলে দিতে ১ম ধাপে লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনে ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন পাপুল এম.পি ।

আজ শনিবার (২৫ এপ্রিল) লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী মোহাম্মদ শহীদ ইসলাম পাপুলের পক্ষে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন তার সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কাজী সেলিনা ইসলাম সিআইপি। এছাড়াও জেলা ও উপজেলা প্রশাসন, জেলা ও উপজেলা পুলিশকেও বিতরণের জন্য খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

রায়পুর এল এম পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ১ম ধাপের এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। এসময় উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রানী প্রামাণিক, রায়পুর থানার অফিসার ইনচার্জ তোতা মিয়া, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের আহবায়ক ও ৪নং চররুহিতা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির পাটওয়ারী, রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগের সদস্য ও কাজী শহীদ ইসলাম পাপুল এমপির সদর প্রতিনিধি মোহাম্মদ আদনান চৌধুরীসহ রায়পুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও বিতরণের জন্য জেলা পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কার্যালয়েে খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। এসময় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার এএইচ এম কামরুজ্জামান পিপিএম, রায়পুর উপজেলা নির্বাহী অফিসার, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) এর নিকট খাদ্য হস্তান্তর করা হয়।

পরে সদর ও রায়পুর উপজেলার ২০ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন সংসদ সদস্য কাজী মোহাম্মদ শহীদ ইসলাম পাপুলের সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কাজী সেলিনা ইসলাম সিআইপি।

উল্লেখ্য, এর আগে কাজী শহিদ ইসলাম পাপুলের পক্ষ থেকে করোনা প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতায় সদর ও রায়পুরের ২০ ইউনিয়নে ৩৭ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয় এবং জেলা ও উপজেলা প্রশাসন, জেলা পুলিশ, থানা ও সাংবাদিকদের সুরক্ষার জন্য ৫শত পিপিই প্রদান করেন কাজী সেলিনা ইসলাম সিআইপি এমপি।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪