1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বুধবার, ১২ মে ২০২১, ০৪:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অসহায় পরিবারের পাশে লক্ষ্মীপুর জিলা ফাউন্ডেশন রায়পুরে বায়েজিদ ভূঁইয়ার ঈদ উপহার পেল ১৪’শ নারী-পুরুষ রায়পুরে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরন নতুন জামার লোভে শিশু ভিক্ষায় : উপহার নিয়ে ইউএনও আঙ্গিনায় রায়পুরে প্রধানমন্ত্রীর উপহার পেল ২০০ পরিবার রায়পুরে স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত তরুন সংঘের ইফতার সামগ্রী বিতরন রামগতিতে দুঃশ্চিন্তাগ্রস্থ কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ  শাল্লায় সংখ্যালঘু নির্যাতনের ঘটনায় লক্ষ্মীপুরে বিক্ষোভ যৌতুকের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধুকে নির্যাতনের অভিযোগ ‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট

লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত বেড়ে ২

  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৩৯০ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের রামগতিতে ৫০ বছরের উর্ধ্বে এক বৃদ্ধের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে এ জেলায় দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

রোববার (১২ এপ্রিল) রাত পৌনে ১০ টার দিকে জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ ঘটনায় রোগীর চিকিৎসা কোথায় দেওয়া হবে তা জানা যায়নি।

করোনা আক্রান্ত বৃদ্ধ রামগতি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সবুজগ্রাম এলাকার বাসিন্দা। তিনি সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে রামগতিতে এসছেন। তবে তার বাড়ি ও আশপাশের কোন বাড়ি লকডাউন করা হয়েছে কি না তা জানা সম্ভব হয়নি।

রামগতি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুদর রহিম জানান, আক্রান্ত ব্যক্তি সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে রামগতিতে এসছেন। করোনা আক্রান্ত সন্দেহে শুক্রবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রাম বিআইটিআইডিতে পাঠানো হয়। পরীক্ষা শেষে তার করোনা পজিটিভ এসেছে। রোববার রাত ৯ টার দিকে বিআইটিআইডি বিষয়টি নিশ্চিত করেছে।

প্রসঙ্গত, শনিবার (১১ এপ্রিল) রাতে জেলার রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের দাসপাড়া গ্রামের বেড়ি বাজার এলাকার এক যুবিকে করোনা শনাক্ত হয়। ওই যুবক জেলার প্রথম করোনা রোগী। তিনি ঢাকার একটি গার্মেন্টসের শ্রমিক। তাকে উদ্ধার করে রোববার ভোরে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রি সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন