1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে খাদ্য নিয়ে গ্রাম থেকে গ্রামে বায়েজীদ ভুঁইয়ার ছুটে চলা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ২০৬ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে সদর উপজেলায় অসহায় মানুষের মাঝে গ্রাম থেকে গ্রামে খাদ্যসামগ্রী পৌঁছানো অব্যাহত রেখেছেন সদর-৩ আসনের এমপির প্রতিনিধি বায়েজীদ ভূঁইয়া। সদর উপজেলা ভাঙ্গাখাঁ , লাহারকান্দি ,ইউনিয়ন ও পৌরসভার আশপাশে লকডাউনে ঘর বন্দি কর্মহীন থাকা মানুষের মাঝে এই সকল ত্রাণ সামগ্রী বিতরন করেন।

সদর উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে গরিব-দু:স্থদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেন বায়ঁজিদ ভুইয়া হচ্ছে। করোনা মহামারীর বিস্তার রোধে ঘরে থাকা কর্মাহীন মানুষের মাঝে টানা ১৯ তম দিনও এমপির পক্ষ থেকে অসহায়,দরিদ্র দুঃস্থ ও দিনমজুরদের ঘরে ঘরে বায়েজীদ ভূঁইয়া ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
এ নিয়ে আজ ২৭ এপ্রিল (সোমবার) পর্যন্ত লক্ষ্মীপুর সদর আসনের হাজার হাজার হত দরিদ্র পরিবারের মাঝে (ত্রাণ) খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। সংকটের এই সময়ে এমপির খাদ্য সহায়তা দিনমজুর, অসহায় ও দরিদ্রদের দুঃখ-কষ্ট লাঘব হয়েছে। বায়েজীদ ভূঁইয়া জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এলাকার গরীব-অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দিয়ে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

পর্যায় ক্রমে এই সংখ্যা বাড়িয়ে ঘরবন্দি কর্মহীন হতদরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া অব্যাহত থাকবে বলে জানান বায়েজীদ ভূঁইয়া। তিনি জানান, করোনা ভাইরাসের প্রাদূর্ভাব থেকে রক্ষা পেতে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-৩ আসনের এমপি, সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী বীরমুক্তযোদ্ধ আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪