1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

লক্ষ্মীপুরে মৃত দুইজন ছিলো করোনা মুক্ত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ২৮৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগতি ও রামগঞ্জ উপজেলায় মৃত দুই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত ছিলোনা। শুক্রবার (১০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। করোনা উপসর্গ নিয়ে তাদের দুইজনের মৃত্যু হলে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।

স্বাস্থ্য বিভাগ জানায়, তাদের দুইজনের ফলাফল নেগেটিভ আসে। এছাড়া সর্বশেষ তথ্য অনুযায়ী লক্ষ্মীপুরে কোন করোনা রোগী শনাক্ত হয়নি।

জানা গেছে, মঙ্গলবার সকালে রামগতি উপজেলার চরসীতা গ্রামে রফিক উল্যা নামে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি মারা যায়। মৃত্যুর আগে তার মধ্যে জ্বর, কাশি, সর্দি থাকায় মৃত্যুর পর নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। তার বাড়িসহ মোট ১৬ টি পরিবারকে লকডাউন করা হয়।

একইদিন বিকেলে রামগঞ্জ উপজেলার দরবেশপুরে সিরাজুল ইসলাম নামে ৮০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হলে তার মৃতদেহ থেকেও নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। মৃত্যুর আগে ওই বৃদ্ধের করোনা উপসর্গ থাকায় তার বাড়িসহ ৯ পরিবারকে লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন।

মৃত দুই ব্যক্তি থেকে সংগ্রহকৃত নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। তাদের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। ফলে ওই সকল বাড়ি থেকে লকডাউন প্রত্যাহার করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে জেলার কমলনগরের হাজিরহাট ইউনিয়নের জাঙ্গালীয়া গ্রামের মাওলানা ছালেহ আহাম্মদ নামে ৫৫ বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষকের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়। তার মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে ৯ পরিবারকে লকডাউনে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন