1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৬:৫৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে মৃত দুইজন ছিলো করোনা মুক্ত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ২৩৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগতি ও রামগঞ্জ উপজেলায় মৃত দুই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত ছিলোনা। শুক্রবার (১০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। করোনা উপসর্গ নিয়ে তাদের দুইজনের মৃত্যু হলে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়।

স্বাস্থ্য বিভাগ জানায়, তাদের দুইজনের ফলাফল নেগেটিভ আসে। এছাড়া সর্বশেষ তথ্য অনুযায়ী লক্ষ্মীপুরে কোন করোনা রোগী শনাক্ত হয়নি।

জানা গেছে, মঙ্গলবার সকালে রামগতি উপজেলার চরসীতা গ্রামে রফিক উল্যা নামে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি মারা যায়। মৃত্যুর আগে তার মধ্যে জ্বর, কাশি, সর্দি থাকায় মৃত্যুর পর নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। তার বাড়িসহ মোট ১৬ টি পরিবারকে লকডাউন করা হয়।

একইদিন বিকেলে রামগঞ্জ উপজেলার দরবেশপুরে সিরাজুল ইসলাম নামে ৮০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হলে তার মৃতদেহ থেকেও নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। মৃত্যুর আগে ওই বৃদ্ধের করোনা উপসর্গ থাকায় তার বাড়িসহ ৯ পরিবারকে লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন।

মৃত দুই ব্যক্তি থেকে সংগ্রহকৃত নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। তাদের নমুনায় করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। ফলে ওই সকল বাড়ি থেকে লকডাউন প্রত্যাহার করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার (৯ এপ্রিল) বিকেলে জেলার কমলনগরের হাজিরহাট ইউনিয়নের জাঙ্গালীয়া গ্রামের মাওলানা ছালেহ আহাম্মদ নামে ৫৫ বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষকের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়। তার মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে ৯ পরিবারকে লকডাউনে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪