1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

লক্ষ্মীপুরে লাশ দাফনকারীদের পাশে আ’লীগ নেতা মনির পাটোয়ারী

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৮ মে, ২০২০
  • ২৯৩ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলায় করোনা আক্রান্ত মৃত লাশ দাফন করতে স্বেচ্চায় এগিয়ে এসেছে বিভিন্ন সামাজিক সংগঠন। আর এ ধরনের সংগঠনের পাশে দাঁড়িয়েছে জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারন সম্পাদক মনিরুজ্জামান পাটোয়ারী।

ইতিমধ্যে সবুজ বাংলাদেশ এবং ইনাফা নামে দুইটি সংগঠনের সদস্যদের লাশ দাফনের ট্রেনিং এর ব্যবস্থার পাশাপাশি তাদেরকে সুরক্ষা রাখার প্রয়োজনীয় সরঞ্জাম দিয়েছেন তিনি।

মনিরুজ্জামান পাটোয়ারী বলেন,  দেশের এই মহামারীতে সবুজ বাংলাদেশ এবং ইনাফা নামের দুইটি সংগঠন নিঃসন্দেহে মহৎ কাজের উদ্দ্যোগ নিয়েছে।

আমি নিজস্ব তহবিল থেকে সেচ্ছাসেবকদের জন্য নিরাপত্তা সামগ্রী দিয়ে সহযোগীতা করলাম। মানবিক দিক থেকে সমাজের সকল মানুষের এগিয়ে আসা দরকার।

এছাড়া করোনা মহামারীতে মৃত ব্যক্তির লাশ দাফনে এবং সৎকারে ৭ এপ্রিল সংগঠন দুইটির সদস্যদের জেলা প্রশাসন, সিভিল সার্জন, এবং ইসলামী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ট্রেনিং এর ব্যবস্থা করি। এরা জেলায় যে কোন করোনা আক্রান্ত মৃত লাশ দাফন এবং সৎকার করবে ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন