1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:১২ অপরাহ্ন

লক্ষ্মীপুরে হোম আইসোলেটেড রায়েজিদ ভুঁইয়ার পাশে জেলা যুবলীগ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৩১৬ বার পড়া হয়েছে

তাপস সাহাঃ করোনা ভয়কে উপেক্ষা করে হোম আইসোলেটেড চিকিৎসাধীন বায়েজিদ ভুইয়াকে দেখতে শুক্রবার রাতে তার নিজ বাড়িতে ছুটে যান করোনা সংকটে ‘হার না মানা-ছুটে চলা যুবরাজ‘ সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু।

এ সময় বায়েজিদ ভুঁইয়া আক্ষেপ প্রকাশ করে বলেন, ‘মনে হচ্ছে কনডেম সেল এ আছি, আজই আমার শেষ দিন। আপনজন কাছে থেকেও নেই।
এটা কোন জীবন না – এ এক নরক যন্ত্রনা। সব থেকেও কিছু নেই আমার। মানুষ অসুস্থ হলে পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, ডাক্তার-নার্স সার্বক্ষনিক কেউ না কেউ পাশে থাকে। অথচ আজ আমার পাশে কেউ নেই। সব চেয়ে বড় কষ্ট, আমার স্ত্রী-সন্তান, আমার পরিবার কাছে আসতে পারছেনা। এর চেয়ে যন্ত্রনার, এর চেয়ে কষ্টের, আর কিছুই নেই।

লক্ষ্মীপুর ০৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামালের ব্যক্তিগত সহকারী ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া এক মাস যাবৎ সংসদ সদস্যের পক্ষে প্রায় ২৪ হাজার অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছিলেন। হঠাৎ অসুস্থ বোধ করলে গত ২ মে নমুনা টেষ্ট করতে দেন। ৮ মে টেষ্টের ফলাফল পজেটিভ আসে৷ বর্তমানে তিনি হোম আইসোলেটেড চিকিৎসাধীন আছেন।
বায়েজিদ ভূঁইয়া হোম আইসোলেটেডে থেকে মানসিক যন্ত্রানায় ভুগছিলেন তখন তার পাশে দাঁড়ালেন জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু। তিনি বলেন, ভয় নয়, মনোবল’ই জয়। মানসিক ভাবে শক্ত থাকুন। র্ধৈয্য ধরুন। আপনার স্ত্রী-সন্তান, পরিবার, এলাকাবাসী সবাই আছে। আমরা আছি, অসহায় মানুষগুলোর দোয়া আছে, যে কোন প্রয়োজনে, যে কোন সময় আমরা আপনার পাশে আছি। নিজেকে একা ভাবার কোন কারন নাই ।
এসময় উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী, জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ, যুবলীগ নেতা আব্দুর জব্বার লাভলু, মিজানুর রহমান মিজান, গিয়াস উদ্দিন সোহাগ, রকি সহ অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন

বাংলাদেশে করোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪