1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুরে ১০ হাজার পরিবারের পাশে সেলিনা- শহিদ ফাউন্ডেশন।

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৪২৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ  করোনা সংকটে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় ব্যাক্তিগত অর্থায়নে সহযোগিতার প্রথম ধাপে লক্ষ্মীপুরের ১০ হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল ও তিনার সহধর্মিণী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কাজী সেলিনা ইসলাম সিআইপি প্রতিষ্ঠিত সেলিনা- শহিদ ফাউন্ডেশন।

আজ মঙ্গলবার উপজেলার উত্তর চরবংশী ও চরমোহনা ইউনিয়নে এবং রায়পুর রায়পুর পাইলট বালিকা উচ্চ বিল্যালয় মাঠে  এ খাদ্য সামগ্রী বিতরনের সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার   আলতাফ হোসেন হাওলাদার , উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারন সম্পাদক  রফিকুল হায়দার বাবুল পাঠান, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ইউ.পি চেয়ারম্যান আলহাজ্ব শফিক পাঠান, আবুল হোসেন হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা পীরজাদা সালাউদ্দিন বাবু প্রমূখ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল,ডাল,আটা,লবন ও তেল ও আলু।

সবাইকে ঘরে থাকার পরামর্শ প্রদান করে তিনি বলেন, সরকার বিভিন্ন অনলাইন চ্যানেলের মাধ্যমে ছাত্র /ছাত্রীদের লেখাপড়ার ব্যাবস্হা করে দিচ্ছেন। স্কুল কলেজ বন্ধ থাকলেও সন্তানদের পড়ালেখার ব্যাপারে অভিভাবকদের সচেতন থাকতে হবে।

তিনি আরো বলেন,পাপুল এমপি সুখে দুঃখে সবসময়ই জনগনের কাছাকাছি থাকবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন