1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ১৫ মে ২০২১, ১১:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

লক্ষ্মীপুর -২ আসনে কোন অনাহারী থাকবে না – সেলিনা এমপি 

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ মে, ২০২০
  • ৫৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ   লক্ষ্মীপুর -২ আসনে কোন অনাহারী থাকবে না। এ লক্ষ্যে নির্ধারন করে ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরনে কাজ করে যাচ্ছেন পাপুল এমপি।

আজ সকালে রায়পুরের বিভিন্ন ইউনিয়নে ২য় দফায় উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরন কালে এসব কথা বলেন সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল এর সহধর্মিণী  ও সংরক্ষিত নারী আসনের সাংসদ কাজী সেলিনা ইসলাম ( সিআইপি)।

আজ সোমবার (১৮ মে) রায়পুর পৌরসভা, কেরোয়া, সোনাপুর, চরমোহনা, ও রায়পুর ইউনিয়নে অসহায় হাজার হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কালে তিনি আরো বলেন,

আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। আপনারা সরকারের লকডাউন মেনে আর কয়টা দিন ধৈর্য ধারন করে ঘরে থাকুন, সুস্থ্য থাকুন,পরিবারকে নিরাপদে রাখুন।

এরপর তিনি করোনা আক্রান্ত রায়পুর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া ও লক্ষ্মীপুর -৩ আসনের সংসদ সদস্যের ব্যাক্তিগত সহকারী বাঁয়েজিদ ভূঁইয়া’র মনোবল বাড়াতে তাদের বাড়িতে উপস্থিত হন ।

বিতরন অনুষ্ঠানে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার ( রায়পুর সার্কেল) স্পিনা রাণী প্রামাণিক, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টার, ইউ পি চেয়ারম্যান আলহাজ্ব শফিক পাঠান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা,  সালাউদ্দিন বাবু প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন