1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

রায়পুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৭৩২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৭ অক্টোবর) বিকালে রায়পুর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পরিষদ ও নাগরিক সমাজের আয়োজনে উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ এ্যাড.নুর উদ্দিন চৌধুরী নয়ন।

রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়ার সঞ্চালনায় এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদের সভাপতিত্বে এসময় বিদায়ী অতিথিকে সংবর্ধনা জানিয়ে বক্তব্য প্রদান করেন পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকির হোসেন, রায়পুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান প্রমুখ।

বিদায়ী ইউএনও সাবরীন চৌধুরী বলেন, আমি রায়পুরে বিগত ২ বছর ধরে কাজ করতে গিয়ে এখানকার মাটি ও মানুষকে ভালোবেসে ফেলেছি, আমি আমার সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে প্রতিটি কাজ করার চেষ্টা করেছি। তারপরও যদি কোথাও ভুল ত্রুটি হয়ে থাকে তার জন্য আমি সকলের কাছে ক্ষমা প্রার্থী।

উল্লেখ্য, সাবরীন চৌধুরী রায়পুর থেকে বদলি হয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের উপ-সচিব পদে খুব শিঘ্রই যোগদান করার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews