1. shahalom.socio@gmail.com : admin :
  2. smds69@gmail.com : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
‘প্রতিশ্রুতি পূরণে ব্যার্থ হলে ভবিষ্যতে নির্বাচনে আসব না’ – রায়পুরে মেয়র প্রার্থী রুবেল ভাট রায়পুরের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন – মেয়র প্রার্থী রুবেল ভাট ‘রায়পুরে দলীয় প্রার্থী বিজয়ী করতে অগ্রণী ভূমিকা রাখবে পৌর আওয়ামী লীগ’-কাজী বাক্কি বিল্লাহ্ লক্ষ্মীপুরে বিএনপি’র সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ফয়েজ ভূঁইয়া রায়পুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন’র কম্বল বিতরণ মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২১ ; রায়পুরে দাওয়াতী র‌্যালী- কর্মী সভা রায়পুরে ক্রিকেট খেলায় বিতর্ক ; কিশোর’কে পিটিয়ে আহত লক্ষ্মীপুরের রায়পুরে ‘ বিজয় দিবস মিনি ফুটবল টুর্ণামেন্ট ‘ এর ফাইনাল অনুষ্ঠিত রায়পুর থানার ওসি আব্দুল জলিল লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ নির্বাচিত রায়পুরে সোনাপুর যুব ফোরাম’র বর্ষপূর্তি উদযাপন 

Gmail Password রিকভার করুন সহজ ৪টি উপায়ে।

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ আগস্ট, ২০১৮
  • ৪৩৩ বার পড়া হয়েছে

অনেক সময় আমরা আমাদের জিমেইলের পাসওয়ার্ড ভুলে যাই। আবার অনেকের একাধিক জিমেইল থাকার কারনে সেগুলোর পাসওয়ার্ড মনে রাখা সম্ভব হয় না। সে যে কারনেই হোক, আপনি যদি আপনার পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন তাহলে এই ট্রিকটি আপনার জন্যই।

 

জিমেইলের পাসওয়ার্ড ভুলে গেলে ৪টি উপায়ে আপনার জিমেইলে নতুন পাসওয়ার্ড সেট করতে পারবেন। ৪টি উপায়ের যে কোনো একটি দিয়েই জিমেইলের পাসওয়ার্ড রিকভার করা যাবে।

১। মোবাইল নাম্বার দিয়ে।

এই পদ্বতিটি মোটামোটি সবার কাছেই পরিচিত। অনেক সময় দেখা যায়, যে নাম্বারটি জিমেইলে দেয়া হয়েছিলো সেই নাম্বারটি আপনি আর ব্যবহার করছেন না, হারিয়ে বা নষ্ট হয়ে গেছে। চিন্তিত হওয়ার কোনো কারন নেই আপনার জন্য আছে আরো ৩টি বিকল্প পদ্বতি। পরের পদ্বতিটি এপ্লাই করুন।

২। অন্য জিমেইল দিয়ে। 

নতুন জিমেইল খোলার সময় একটি রিকভারি জিমেইল দিতে হয়। সেটা দিয়েও আপনি এই জিমেইলের পাসওয়ার্ড উদ্দ্বার করতে পারবেন। কিন্ত অনেক সময় দেখা যায় জিমেইলটি হয়তো অন্য কেউ খুলে দিয়েছিলো অথবা সেই জিমেইলের পাসওয়ার্ডও ভুলে গেছেন অথবা সেই জিমেইলটি-ই আর মনে করতে পারছেন না। তবুও চিন্তিত হবার কোনো কারন নেই। কারন আপনার জন্য আরো ২টি উপায় বাকি আছে। গোগল আপনার প্রতি এতোটা নির্দয় নয়। সে চায় প্রকৃত মালিক যেনো তার জিমেইলটি ফেরত পায়। তাই আপনাকে আরো দুইটি সুযুগ দিবে।

আমার ধারনা অধিকাংশ মানুষ-ই উপরের দুইটির একটি দ্বারা তাদের জিমেইলের পাসওয়ার্ড রিকভার করে ফেলেন। তারপরও যাদের সমস্যা হয়, আপনারা বাকি দুইটি পদ্বতি নিচের ভিডিওতে দেখে নিন।

 

 

আশা করছি এবার আপনাদের সমস্যা সমাধান হবেই।

 

এছাড়াও আরো ভালো ভালো ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটি ঘুরে আসতে পারেন। কারন এই চ্যানেলে কোনো ফেইক ভিডিও দেয়া হয়না।

এই ওয়েবসাইটে যদি আপনার কোনো চ্যানেল বা সাইটের পোস্ট দিতে চান তাহলে যোগাযোগ করুন

Facebook Page www.facebook.com/allbanglatricks পেইজে গিয়ে মেসেজ দিন অথবা যে কোনো পোস্টে কমেন্ট করে জানান।

কিভাবে পোস্ট করতে হয় শিখিয়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন