1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

রায়পুরে সাবেক ছাত্রলীগ নেতা মিরাজ এর নবম মৃত্যুবার্ষিকী পালন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৫১৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুরে সাবেক ছাত্রলীগ নেতা মিরাজুল ইসলাম মিরাজ এর নবম মৃত্যুবার্ষিকী দিনব্যাপী নানা কার্যক্রম এর মধ্য দিয়ে পালন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার এ উপলক্ষ্যে পরিবারের পক্ষ থেকে কবর জিয়ারত শেষে কোরআনখানি ও ইয়াতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বিকেলে সাবেক ছাত্রলীগ ফোরাম আয়োজিত একটি শোক র‌্যালি পৌর শহরের প্রদক্ষিন করে গাজী কমপ্লেক্স চত্বরে এসে শেষ হয়।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রুবেল ভাট, রায়পুর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ ঝুটন, ওয়ার্ড কাউন্সিলর ইউসুফ আলী, রুবেল প্রাধানিয়া, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সিরাজ সর্দার, যুবলীগ নেতা হোসেন সর্দার, শ্রমিকলীগ নেতা রানা দেওয়ানজী, ছাত্রলীগ নেতা শিহাব প্রমূখ। এ সময় নিহত পরিবারের স্বজনদের মধ্যে মিরাজের বাবা আবুল কালাম মিয়া, ছোট ভাই জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন রিয়াজ এবং অপর ছোট ভাই ছাত্রলীগ নেতা নিরব উপস্থিত ছিলেন।

রায়পুর পৌরসভার মেয়র সাবেক ছাত্রনেতা গিয়াস উদ্দিন রুবেল ভাট শোকসন্তপ্ত পরিবারের স্বজনদের সমবেদনা জ্ঞাপন করে বলেন, যার গেছে সেই শুধু বোঝে হারানোর কি বেদনা। অনাকাঙ্ক্ষিত মৃত্যু কারো জন্যই কাম্য নয়। মিরাজ হত্যার জড়িত আসামীদের সনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি তোলা হয় এ সময়।

উল্লেখ্য. দেশব্যাপী জামাত- বিএনপির অবরোধ চলাকালে ২০১৩ সালের ১৫ ডিসেম্বর বিকেলে রায়পুর উপজেলার কেরোয়া এলাকায় তৎকালীন জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজকে উপর্যুপরি কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে চলে যায় দুর্বৃত্তরা। মুমুর্ষ অবস্হায় তার মোটরসাইকেল এ থাকা অপর সঙ্গীকে হাসপাতালে পাঠায় স্হানীয়রা।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews