1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

আশুগঞ্জে শিশু ধর্ষণ !

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৯৬১ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টারঃ

ব্রাহ্মণবাড়িয়াবাড়িয়ার আশুগঞ্জে চাতাল কল (চালকল) শ্রমিকের ৯ বছরের এক কন্যা শিশু ধর্ষণের স্বীকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সোনারামপুরে এই ঘটনা ঘটে। ঘটনার পর মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে আশুগঞ্জ থানায় গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন মা।

ধর্ষণের শিকার শিশুটি কিশোরগঞ্জ জেলার বাজিতপুরের বাসিন্দা । তার পরিবার আশুগঞ্জে একটি চাতালকলের শ্রমিক হওয়ায় সুবাদে সেখানেই বসবাস করে।

এই ঘটনায় অভিযুক্ত লিটন মিয়া (২৫) নামের এক যুবককে আটক করা হয়েছে। তিনি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার ইমান মিয়ার ছেলে ও আশুগঞ্জের একটি চাতাল কলে কাজ করেন।নির্যাতনের স্বীকার ওই শিশুর পরিবার ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল সূত্র জানা যায়, বৃহস্পতিবার বিকেলে শিশুটি খেলা করছিল চাতালের ভেতরে। এসময় শিশুটির বড় ভাইয়ের বন্ধু আরেক চাতাল কলের শ্রমিক “লিটন সেখানে আসে। এসময় শিশুটিকে ফুসলিয়ে নিয়ে গিয়ে ধান ক্ষেতে ধর্ষণ করে ফেলে দিয়ে যায়। সন্ধ্যায় ওই শিশুর এক সহপাঠী তার পরিবারকে এসে জানায় শিশুটি রক্তাক্ত অবস্থায় ধান ক্ষেতে পড়ে আছে। এমন খবর পেয়ে পরিবারের সদস্যরা গিয়ে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে আশুগঞ্জ-সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মাসুদ রানা জানান, অভিযুক্ত যুবককে শিশুটি শনাক্ত করার পর আটক করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার পর প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, শিশুটির অবস্থা আশঙ্কাজনক। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews