1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

জন্মদিনে রায়পুরের গণমানুষের ভালবাসায় সিক্ত কাজি বাক্কি বিল্লাহ্

  • আপডেট করা হয়েছে সোমবার, ১ জুন, ২০২০
  • ১৬১২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ   ৫২তম জন্মদিন উপলক্ষ্যে রায়পুরের বিভিন্ন শ্রেণি-পেশার গণমানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন, রায়পুর পৌর আওয়ামী লীগ এর আহবায়ক কাজি মোঃ জামসেদ কবির বাক্কি বিল্লাহ।

 সোমবার (১ জুন) দিনভর বিভিন্ন সংগঠন, দলীয় নেতা-কর্মী, শুভাকাঙ্ক্ষী ও স্বজনদের উষ্ণ অভিনন্দন আর শুভেচ্ছা বার্তায় ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম।

এদিকে বাদ মাগরিব রায়পুর পৌর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে পারিবারিক সদস্য ও দলীয় নেতা-কর্মীদের আয়োজনে ‘পবিত্র কোরআন খতম’ এ ৩০ জন কোরআনে হাফেজ ইমাম মুয়াজ্জিন অংশ গ্রহন করেন।

পরে কর্মীবান্ধব এ নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি, রায়পুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান, তিনার ছেলে কাজি নিরব, সহোদর কাজি আরজু, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

রায়পুর প্রেসক্লাব এর নির্বাহী সদস্য ও রায়পুর নাগরিক ফাউন্ডেশন এর মহাসচিব কাজি বাক্কি বিল্লাহ জন্মদিনে নিজের ফেসবুক ওয়ালে লিখেন,
“এই দিনে মরহুম কাজী আঃ ওয়াদুদ এর ঔরশে “”” মোসাম্মৎ মোনাওয়ারা খাতুন “”মা “””জননীর গর্ভে””লক্ষীপুর-” “”রায়পুর”” বড় মসজিদ বাড়িতে জন্ম গ্রহন করেছিলাম। ৫১ বছর পেরিয়ে ৫২ তে পদার্পণ করলাম। জীবনে অনেক ভুল,বেয়াদবি, অন্যায় হয়ে গেছে, আজকের এই দিনটিতে আমাকে সবাই একটু ক্ষমা করে দিন। কয়দিনইবা আর দুনিয়াতে আছি বা আছেন তা তো জানিনা,সবাই ক্ষমা করে দিন,ভুল ধরিয়ে দিন,উপদেশ দিন,শাসন করুন,স্নেহ দিন যাতে করে মানুষের ভালোবাসা নিয়ে দুনিয়া থেকে বিদায় নিতে পারি। আপনারা ক্ষমা করলে আল্লাহপাক ক্ষমা করবেন,ইনশাআল্লাহ। “”””””!! (জন্মদিনে যে, যেভাবে আমাকে ভালোবেসে শুভেচ্ছা জানাচ্ছেন,স্নেহের পরশ দিচ্ছেন কোনদিন আপনাদের ভালোবাসার অমর্যাদা করবোনা,ইনশাআল্লাহ)।!!!”

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews