1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

যৌতুকের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধুকে নির্যাতনের অভিযোগ

  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৯৫৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুরে যৌতুকের দাবিতে লুবনা আক্তার লিজা (১৬) নামের এক গৃহবধূকে অমানবিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে তার স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে।

গতকাল সোমবার (২৩ মার্চ) আনুমানিক রাত ১১টার দিকে মুমূর্ষু অবস্থায় গৃহবধূর মা তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এদিকে বার বার চেষ্টা করেও অভিযুক্ত স্বামী সাইফুল ইসলাম শান্তকে পাওয়া যায়নি।রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামের মঈন উদ্দিন পাটোয়ারী বাড়ির মোহাম্মদ উল্যার ছেলে পিকাপ ড্রাইভার সাইফুল ইসলাম শান্ত পার্শ্ববর্তী ফরিদগঞ্জ উপজেলা গৃদকালিন্দিয়ার চরমান্দারী গ্রামের মনগাজী চৌকিদার বাড়ির মৃত মনু মিয়ার নাবালিকা মেয়ে লিজাকে প্রেমের সম্পর্কে জড়িয়ে একপর্যায়ে পরিবারের সম্মতিক্রমে বিয়ে করে বিগত বছর খানেক আগে এরই মাঝে লিজা ৫মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্ত্রীকে বিভিন্নভাবে নির্যাতন করতেন তিনি। বিগত কয়েক মাস ধরে সাইফুল ও তার মা মিলে লিজাকে নির্যাতন করছেন বলে অভিযোগ উঠেছে।

ঘটনার পর প্রথমত সাইফুলের বাড়ির প্রতিবেশীরা কেউ বিষয়টি তেমন বুঝতে পারেননি। লিজার কান্নায় প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে তার মাকে জানান।

পরে তার মা স্থানীয়দের সহযোগিতায় তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান লিজার মা।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews