1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

রায়পুরে ইউ.পি সদস্যের ওপর হামলা

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ১৪৯০ বার পড়া হয়েছে

রায়পুর সংবাদদাতাঃ

লক্ষ্মীপুরের রায়পুরে সন্ত্রাসী হামলায় ইউ.পি সদস্য তাজুল ইসলাম হাওলাদার গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হলেও পরে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক । এ সময় আহত কাশেম নামের অপর ব্যাক্তিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

শনিবার রাতে চর-আবাবিল ইউনিয়নের হামিদ আলী বেপারী বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়,একই এলাকার জনৈক তোফায়েল ব্যাপারীর পরিবারের সাথে পার্শ্ববর্তী শান্ত ও জাহিদের পারিবারিক বিরোধ চলে আসছিল। এ ব্যাপারে ৫নং ওয়ার্ডের ইউ.পি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তাজু হাওলাদার এর নিকট বিচার প্রার্থী হয় তোফায়েল পরিবার।

প্রত্যক্ষদর্শী কাশেম ও ইউ.পি সদস্য মোঃ জাফর জানায়, এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ী গেলে কথা-কাটাকাটির এক পর্যায়ে জাহিদের নেতৃত্বে ইমাম,অন্তর,জসিমের এলোপাতাড়ি মারধর শুরু করে। এতে তার (তাজু মেম্বার)কানের পর্দা ফেঁটে ঘটনাস্থলে প্রচুর রক্তক্ষরন হয়। পরে স্হানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কারেন্ট নিউজের এ প্রতিবেদককে শান্ত বলেন, ‘তাজু মেম্বার ও তার লোকজন আমাদের বাড়ীতে এসে মারধর করে, এ সময় আমার মা কামরুন্নাহার বেগম সহ ৮ বছরের ছোট শিশু আহত হয়’।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তোতা মিয়া জানান, অভিযোগ হাতে পেয়েছি , তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews