1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

রায়পুরে ছিদ্র হার্ট নিয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে অবুঝ ‘শারমিন’

  • আপডেট করা হয়েছে সোমবার, ১৮ মে, ২০২০
  • ১৩০৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ বাড়ির অন্যান্য বাচ্চাদের মত খেলাধূলায় মেতে আছে শারমিন। রান্না বান্না আর পুতুল খেলায় মত্ত হয়ে মাঝে মধ্যে ঝগড়াঝাটি চলে সহপাঠীদের সাথে। একটু পরেই আবার গলাগলি করে হাসি মাস্তিতে মশগুল।

আজ সোমবার(১৮ মে) সরেজমিনে লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের (৩ নং ওয়ার্ড) চাঁনগাজী বেপারী বাড়িতে গিয়ে এমন দৃশ্য চোখে পড়ে এ প্রতিবেদকের ।

ফুটফুটে এ অবুঝ শিশুটি জানেনা কি মারাত্নক ঝুঁকিতে আছে তার জীবন। মাত্র ৮ বছর বয়সে হার্ট ছিদ্র হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে সে। স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানে ৩য় শ্রেণী পড়ুয়া এ শিক্ষার্থী’র বাবা মুরাদ হোসেন।

একমাত্র মেয়ে শারমিনের চিকিৎসায় ইতিমধ্যে ঢাকা মেডিকেল, ল্যাব এইড সহ বিভিন্ন নামি-দামী হাসপাতালে চিকিৎসা করে সঞ্চিত সহায় সম্বলটুকুও শেষ করে ফেলেছেন মুরাদ । এখন টাকার অভাবে ব্যয় বহুল চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না বলে জানান তিনি । উন্নত চিকিৎসা করালে মেয়েটি পুরো সুস্থ হতে পারে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট ডাক্তারগণ।
তাই সমাজের বিত্তবানদের নিকট তার পরিবার সাহায্যের হাত বাড়ানোর উদাত্ত আহবান জানিয়েছেন। সাহায্য পাঠাতে তার পরিবারের পক্ষ থেকে এ বিকাশ নাম্বারটি দেওয়া হয়েছে। পার্সোনাল বিকাশ নং-
01758793988.

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews