1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

লক্ষ্মীপুরের শাকচরে কর্মহীন মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন চেয়ারম্যান টিটু

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ১৪৪৯ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের শাকচর ইউনিয়নে ট্যাগ অফিসারকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীর উপহার ঘরে ঘরে পৌঁছে দিলেন চেয়ারম্যান তোফাজ্জল হোসেন টিটু চৌধুরী।

আজ বৃহস্পতিবার সকালে ১৬ নং শাকচর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বাদ পরা নিরীহ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
৩য় ধাপে বরাদ্দ প্রাপ্ত প্রধানমন্ত্রীর উপহার হিসাবে খাদ্য সামগ্রী ইউনিয়নের ৭০০ নিন্ম আয়ের জনগনের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। এসময় ওয়ার্ড ভিত্তিক খাদ্র্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় ট্যাগ অফিসার হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাথ্যমিক শিক্ষা অফিসের সুপারভাইজার মাকছুদ আলম, ইউনিয়ন পরিষদের সচিব, উপজে’লা প্রশাসন কর্তৃক গঠিত ইউনিয়ন ও ওয়ার্ড ত্রাণ উপ কমিটির সকল সদস্য বৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ, সকল ইউপি সদস্য বৃন্দ। এ সময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি করে চাউল দেওয়া হয়।
করোনা ভাইরাসের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সবাইকে ঘরে থাকার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সময় যেন কেউ অভুক্ত না থাকে এজন্য সরকার বিভিন্ন ভাবে খাদ্য সহায়তা দিয়ে আসছে। এবং যতদিন এই পরিস্থিতি থাকবে ততদিন এই সহযোগীতা থাকবে বলে সরকারের পক্ষে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধিরা জনসাধারনকে সচেতন করার পাশাপাশি খাদ্য সহায়তার নিশ্চয়তার কথা প্রচার করে আসছেন। সর্বশেষ যারা এখন পযর্ন্ত কোন সহযোগীতা পায়নি তাদের জন্য ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার‘ খাদ্য সামগ্রী নিন্ম আয়ের জনগনের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন জনপ্রতিনিধিদের মাধ্যমে।
প্রধানমন্ত্রীর উপহার হিসাবে খাদ্য সহায়তা যারা নিবে তারা ঘরে থাকবে। কিন্তু বাস্তবে দেখা যায় ভিন্ন চিত্র। তালিকায় যার নাম আছে সে ঘরে নাই। এরকম দু‘একজন মহিলার সাথে কথা হলে তারা জানায়, তারা স্বামীর নামের বরাদ্দকৃত উপহার নিচ্ছে। স্বামী কাজ করতে অন্য জায়গায় গিয়েছে। প্রশ্ন হলো, কেউ যদি ঘর থেকে বের হয় তাহলে তাকে খাদ্য সহায়তা কেন।
এ বিষয়ে চেয়ারম্যান তোফাজ্জল হোসেন টিটু চৌধুরী জানান, বর্তমান পরিস্থিতিতে যারা এখনো কোন সহযোগীতা পায়নি তাদের তালিকা তৈরী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পৌঁছে দেওয়া হয়েছে। মেম্বারের সহযোগীতায় ত্রান কমিটির মাধ্যমে এলাকা ভিত্তিক তালিকা তৈরী হয়েছে। এছাড়া সামাজিক সুরক্ষার জন্য বাড়ি বাড়ি গিয়ে ট্যাগ অফিসারের উপস্থিতিতে ত্রান দেওয়া হয়। তিনি আরো বলেন, যতদিন এই মহামারি থাকবে ততদিন খাদ্য সামগ্রী বিতরন চলবে। এসময় তিনি জনসাধারনকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরে থেকে বের না হওয়ার অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews