1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

রায়পুরে তুচ্ছ ঘটনায় বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ জুন, ২০২০
  • ১০৯৬ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রায়পুরে তুচ্ছ ঘটনায় নূর জাহান (৫৫) নামে এক বৃদ্ধা নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে দুইদিন থাকার পর বুধবার (৩ জুন) লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। উপজেলার বামনী ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের মিয়াজান ডালী বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত নূরজাহান বেগম একই বাড়ির মৃত আলী আকবর ঢালীর স্ত্রী।

নিহতের স্বজন ও স্থানীয় জানায়, দীর্ঘদিন ধরে নূর জাহান বেগমের সাথে একই বাড়ীর আবুল কালামের পুত্র এমরানদের সাথে বিরোধ চলে আসছিল।

গত ২৪ মে শিশু বাচ্ছাদের নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এমরান নূর জাহান বেগমের মেয়ে মায়াকে বেধড়ক পিটুনি দেয়। এ ঘটনায় মায়া স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে বিচার চাইতে গেলে ইমরান আরো ক্ষিপ্ত হয়ে নূর জাহান বেগমের উপর হামলা চালায়। এ সময় তাকে বাচাঁতে এগিয়ে আসলে এমরানের এলোপাথাড়ি রডের আঘাতে মায়া (২২), পুনম (১৩), রাজু (২৮) গুরুত্বর আহত হয়। ওই দিন ভর্তি হয়ে গুরুতর আহত ৪ জন স্থানীয় হাসপাতালে ৩ দিন চিকিৎসাধীন থাকার পর গত সোমবার নূর জাহানকে বাড়ীতে নিয়ে যান স্বজনরা।
আজ বুধবার (৩ জুন) নূর জাহানের অবস্থার অবনতি হলে তাকে লক্ষ্মীপুর সিটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় নিহতের স্বজনরা দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

রায়পুর থানার (ওসি) তোতা মিয়া গণমাধ্যম কর্মীদের বলেন,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন প্রেরণ করা হয়েছে । ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews