1. [email protected] : admin :
  2. [email protected] : কারেন্ট নিউজ : কারেন্ট নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

শাল্লায় সংখ্যালঘু নির্যাতনের ঘটনায় লক্ষ্মীপুরে বিক্ষোভ

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৭৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সনাতনী ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের প্রতিবাদে লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, জেলা পূজা উদযাপন পরিষদ, জেলা যুব ঐক্য পরিষদের উদ্যেগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (২৩ মার্চ) বিকালে শহরের টাউন হল চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে থানা রোডস্থ শ্যামমন্দিরের সামনে বিক্ষোভ সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

 

এ সময় বক্তারা বলেন, রামু, নাসিরনগর, মুরাদনগর থেকে শুরু করে আজ পর্যন্ত কোনো সাম্প্রদায়িক হামলার বিচার না হওয়ায় উগ্রবাদীরা বারবার একই ঘটনার পুনারাবৃত্তি করার সাহস দেখাচ্ছে। মুক্তিযুদ্ধের ৫০ বছরে এসে অসাম্প্রদায়িক বাংলাদেশের চেতনার বদলে সাম্প্রদায়িক চেহারার দায় শাসক দলকেই নিতে হবে। বক্তারা সুনামগঞ্জের শাল্লায় হামলায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

লক্ষ্মীপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট রতন লাল ভৌমিকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে এতে বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর মজুমদার,সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র নাথ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা শিমুল সাহা,এডভোকেট মিলন মন্ডল, গৌতম মজুমদার,এডঃ প্রিয়লাল দেবনাথ,এডঃ শিল্পী রাণী পাল,সমীর কর্মকার,জয় দেবনাথ,সমীর সাহা,সঞ্জয় পাল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

কমেন্ট করুন

আরো সংবাদ পড়ুন
Theme Customized By BreakingNews